সাম্প্রতিক ব্যাংক নিউজ

এসআইবিএল ডুয়েল প্রি-পেইড কার্ড নিয়ে এলো

নানামুখী সুবিধা সংযোজন করে ডুয়েল প্রি-পেইড কার্ড নিয়ে এসেছে সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেড। দেশে-বিদেশে সহজে ব্যবহার্য এই কার্ড অত্যন্ত গ্রাহকবান্ধব ও সময়োপযোগী করে প্রণয়ন করা হয়েছে।

এটি এমন একটি ডুয়েল কারেন্সি ডেবিট কার্ড, যা দেশে ও বিদেশে যেকোনো এটিএম ও বিক্রয়কেন্দ্রসহ (পয়েন্ট অব সেল টার্মিনাল) বিভিন্ন ই-কমার্স লেনদেনে ব্যবহার করা যায়। রোববার (১২ জুলাই) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় সোশ্যাল ইসলামী ব্যাংক।

বিজ্ঞপ্তিতে বলা হয়, এসআইবিএল ডুয়েল প্রি-পেইড কার্ডের মাধ্যমে শিক্ষার্থীরা দেশে-বিদেশে তাদের পড়ালেখার টিউশন ফি প্রদানের পাশাপাশি আইইএলটিএস, টোফেল, জিআরই ইত্যাদির ক্ষেত্রে পেমেন্টে প্রদান করতে পারবেন।

ফ্রিল্যান্সারদের জন্যও রয়েছে বাড়তি সুবিধা। এই কার্ডের মাধ্যমে সহজেই গুগল, উইন্ডোজ, ব্ল্যাকবেরিসহ বিখ্যাত অনলাইন কোম্পানির রেজিস্ট্রেশন বা লাইসেন্স ফিসহ বিভিন্ন সেবাগ্রহণের পেমেন্ট করা যাবে।

ব্যাংক, ব্যাংকার, ব্যাংকিং, অর্থনীতি ও ফাইন্যান্স বিষয়ক গুরুত্বপূর্ণ খবর, প্রতিবেদন, বিশেষ কলাম, বিনিয়োগ/ লোন, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ফিনটেক, ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি ও বাংলাদেশ ব্যাংকের সার্কুলারগুলোর আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ 'ব্যাংকিং নিউজ', ফেসবুক গ্রুপ 'ব্যাংকিং ইনফরমেশন', 'লিংকডইন', 'টেলিগ্রাম চ্যানেল', 'ইন্সটাগ্রাম', 'টুইটার', 'ইউটিউব', 'হোয়াটসঅ্যাপ চ্যানেল' এবং 'গুগল নিউজ'-এ যুক্ত হয়ে সাথে থাকুন।

এছাড়া অনলাইন প্রশিক্ষণ, ভেন্ডর সার্টিফিকেশন প্রোগ্রাম, ওয়েবসাইটের ডোমেইন রেজিস্ট্রেশন, হোস্টিং এবং ক্লাউড সলিউশনসহ বিভিন্ন পেমেন্ট এসআইবিএল ডুয়েল প্রি-পেইড কার্ডের মাধ্যমে অনায়াসেই করা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রিলেটেড লেখা

Back to top button