গ্লোবাল ইসলামী ব্যাংক জব সার্কুলার

একাধিক পদে নিয়োগ দেবে গ্লোবাল ইসলামী ব্যাংক

একাধিক পদে নিয়োগ দেবে গ্লোবাল ইসলামী ব্যাংক- গ্লোবাল ইসলামী ব্যাংক পিএলসি (Global Islami Bank PLC) বাংলাদেশের বেসরকারী ব্যাংকিং খাতের অন্যতম একটি শরিয়াহ ভিত্তিক ইসলামী ব্যাংক। ব্যাংকটি চাকরি প্রার্থীদের জন্য “একাধিক” পদে নিয়োগ বিজ্ঞপ্তি/ জব সার্কুলার প্রকাশ করেছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা আগামী ১৩ জানুয়ারি, ২০২৪ পর্যন্ত অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম:
System Administrator
Network Engineer
Database Administrator
Software Engineer (Software Development and MIS reporting)
IT Auditor

✓ পদসংখ্যা: নির্ধারিত নয়।
✓ চাকরির ধরন: ফুল টাইম ও স্থায়ী।
✓ কর্মস্থল: বাংলাদেশের যে কোনো স্থানে।
✓ কর্মক্ষেত্র: অফিসে।

আরও দেখুন:
বিভিন্ন ব্যাংকের জব সার্কুলার

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতাঃ
✓ কম্পিউটার সাইন্স, ইনফরমেশন টেকনোলজিতে স্নাতক ডিগ্রী বা স্বনামধন্য যে কোনো বিশ্ববিদ্যালয় থেকে সংশ্লিষ্ট বিষয়ে স্নাতক ডিগ্রী থাকতে হবে৷
✓ পদের ধরণ অনুযায়ী স্বনামধন্য বাণিজ্যিক ব্যাংক/ আর্থিক প্রতিষ্ঠানে ৩ থেকে ১০ বছর কাজের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।

ব্যাংক, ব্যাংকার, ব্যাংকিং, অর্থনীতি ও ফাইন্যান্স বিষয়ক গুরুত্বপূর্ণ খবর, প্রতিবেদন, বিশেষ কলাম, বিনিয়োগ/ লোন, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ফিনটেক, ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি ও বাংলাদেশ ব্যাংকের সার্কুলারগুলোর আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ 'ব্যাংকিং নিউজ', ফেসবুক গ্রুপ 'ব্যাংকিং ইনফরমেশন', 'লিংকডইন', 'টেলিগ্রাম চ্যানেল', 'ইন্সটাগ্রাম', 'টুইটার', 'ইউটিউব', 'হোয়াটসঅ্যাপ চ্যানেল' এবং 'গুগল নিউজ'-এ যুক্ত হয়ে সাথে থাকুন।

অন্যান্য শর্তাবলীঃ
✓ বয়স: সকল পদের জন্য সর্বোচ্চ ৪৫ বছর।
✓ চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীদের যোগদানের তারিখ থেকে অব্যাহত ০৩ বছর সময়ের জন্য ব্যাংকে সেবা দেওয়ার জন্য একটি সিউরিটি বন্ড কাম সার্ভিস এগ্রিমেন্ট সম্পাদন করতে হবে।
✓ যে কোন প্ররোচনাকে অযোগ্যতা হিসাবে বিবেচনা করা হবে।
✓ ম্যানেজমেন্ট কোন বিজ্ঞপ্তি ছাড়াই যে কোন পর্যায়ে কোন আবেদন গ্রহণ বা প্রত্যাখ্যান করার অধিকার সংরক্ষণ করে।

বেতন ও ভাতাঃ
✓ মাসিক বেতন- পদের ধরণ অনুযায়ী।
✓ এছাড়াও ব্যাংকের নিয়ম অনুসারে আকর্ষনীয় ভাতা এবং তৎসহ সকল সুযোগ ও সুবিধা প্রদান করা হবে।

আবেদন পদ্ধতি
বাছাইকৃত প্রার্থীদের সাক্ষাৎকারের জন্য ডাকা হবে। আগ্রহী প্রার্থীদেরকে নিম্নোক্ত লিংকের মাধ্যমে আবেদন করার জন্য বলা যাচ্ছে। মধুমতি ব্যাংক লিমিটেড যে কোন আবেদন গ্রহণ বা প্রত্যাখ্যান করার অধিকার সংরক্ষণ করে।

সার্কুলারটি দেখতে ও আবেদন করতে ক্লিক করুন-
System Administrator
Network Engineer
Database Administrator
Software Engineer (Software Development and MIS reporting)
IT Auditor

আবেদনের শেষ তারিখঃ
✓ ১৩ জানুয়ারি, ২০২৪।

আরও দেখুন:
বেছে নিন ব্যাংকিং পেশা

সোর্সঃ বিডি জবস

About Global Islami Bank PLC:
Global Islami Bank PLC, former known as NRB Global Bank, is a fourth generation Bangladeshi islamic shariah compliant private bank. The Bank was founded as NRB Global Bank on 25 July, 2013 targeting non resident Bangladeshis. Bangladesh Bank provided licenses to NBR Global Bank, in 2013 on the condition that the bank will eventually list on the stock market.

In April 2019, the NRB Global Bank announced its intention to change its name to Global Bank In 2020, NRB Global Bank was providing both conventional and shariah compliant banking services. On 31 December 2020, the bank announced plans to change their name. On 3 January 2021, NRB Global Bank rebranded itself as Global Islami Bank and became a shariah compliant bank.

ডিসক্লেইমারঃব্যাংকিং নিউজ’ চাকরি প্রদানকারী কোন সংস্থা বা প্রতিষ্ঠান নয়। ‘ব্যাংকিং নিউজ’-এর ওয়েবসাইট, ফেসবুক পেজফেসবুক গ্রুপে প্রকাশিত যেকোনো চাকরি সংক্রান্ত নিয়োগ বিজ্ঞপ্তি/ যেকোনো ধরণের চাকরির তথ্য বা নিয়োগ-প্রক্রিয়ার দায়-দায়িত্ব স্ব-স্ব নিয়োগকারী প্রতিষ্ঠানের। এ সংক্রান্ত কোনো অসত্য বা অসম্পূর্ন তথ্য অথবা আর্থিক লেনদেনের দায় ‘ব্যাংকিং নিউজ’-এর নয়। চাকরি প্রত্যাশী প্রার্থীদের এই ব্যাপারে সতর্ক হবার জন্য পরামর্শ দেওয়া যাচ্ছে। বিস্তারিত দেখতে ক্লিক করুন- এখানে

গ্লোবাল ইসলামী ব্যাংক পিএলসি (Global Islami Bank PLC) বাংলাদেশের চতুর্থ প্রজন্মের ইসলামী শরিয়াহ ভিত্তিক বেসরকারি একটি বাণিজ্যিক ব্যাংক। ব্যাংকটি ২৫ জুলাই, ২০১৩ সালে এনআরবি গ্লোবাল ব্যাংক হিসেবে প্রতিষ্ঠিত হয়েছিল নন-রেসিডেন্ট বাংলাদেশীদের সেবা দেয়ার লক্ষ্যে। এপ্রিল ২০১৯-এ এনআরবি গ্লোবাল ব্যাংক তার নাম পরিবর্তন করে গ্লোবাল ব্যাংক করার ঘোষণা দেয়। ২০২০ সালে এনআরবি গ্লোবাল ব্যাংক প্রচলিত এবং শরিয়াহ ভিত্তিক উভয় ব্যাংকিং পরিষেবা প্রদান করে।

৩১ ডিসেম্বর ২০২০-এ ব্যাংকটি তাদের নাম পরিবর্তন করার ঘোষণা দেয়। ৩ জানুয়ারি, ২০২১-এ এনআরবি গ্লোবাল ব্যাংক নিজেকে গ্লোবাল ইসলামী ব্যাংক হিসেবে পুনঃব্র্যান্ড করে এবং ইসলামী শরিয়াহ ভিত্তিক একটি ব্যাংক হয়ে ওঠে। গ্লোবাল ইসলামী ব্যাংক পিএলসি একটি প্রগতিশীল বেসরকারী ইসলামী ব্যাংক যার একটি চমৎকার কাজের পরিবেশ, কর্পোরেট সংস্কৃতি এবং এর ব্যবসায়িক সম্প্রসারণ কর্মসূচিতে স্থিতিশীল বৃদ্ধি সহ সারা দেশে উল্লেখযোগ্য সংখ্যক শাখা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button