মিডল্যান্ড ব্যাংক লিমিটেড

মিডল্যান্ড ব্যাংক সালাম- এসএমই শিরকাতুল মেলক

আমাদের দেশের অর্থনীতি ও ব্যবসায়িক পরিবেশ দ্রুত বর্ধনশীল ও পরিবর্তিত হচ্ছে। শরিয়াহ সম্মত বিনিয়োগের সুযোগের ক্রমবর্ধমান চাহিদা মেটাতে MDB Saalam ক্ষুদ্র ও মাঝারি উদ্যোগ গ্রাহকদের জন্য দ্রুত এবং সাশ্রয়ী মূল্যের অর্থায়ন সমাধান নিয়ে এসেছে। ‘এমডিবি সালাম- এসএমই শিরকাতুল মেলক’ তার বিদ্যমান এবং সম্ভাব্য গ্রাহকদের প্রকল্প, স্থায়ী সম্পদ, যন্ত্রপাতি, নিজস্ব/ বাণিজ্যিক ব্যবহারের জন্য যানবাহন/ পরিবহন অর্থায়নের জন্য মেয়াদী অর্থায়ন সুবিধা প্রদান করে। এছাড়া অন্য ব্যাংক বা প্রতিষ্ঠান থেকে স্থায়ী সম্পদের বিপরীতে দায়ভার গ্রহণ করবে।

পণ্যের নাম
✓ এমডিবি সালাম- এসএমই শিরকাতুল মেলক।

পণ্যের প্রকৃতি
✓ ‘এমডিবি সালাম- এসএমই শিরকাতুল মেলক’ তার বিদ্যমান এবং সম্ভাব্য গ্রাহকদের প্রকল্প, স্থায়ী সম্পদ, যন্ত্রপাতি, নিজস্ব/ বাণিজ্যিক ব্যবহারের জন্য যানবাহন/ পরিবহন অর্থায়নের জন্য মেয়াদী অর্থায়ন সুবিধা প্রদান। এছাড়া অন্য ব্যাংক বা প্রতিষ্ঠান থেকে স্থায়ী সম্পদের বিপরীতে দায়ভার গ্রহণ।

বিনিয়োগের মোড
✓ হায়ার পার্চেজ আন্ডার শিরকাতুল মেলক।

ব্যাংক, ব্যাংকার, ব্যাংকিং, অর্থনীতি ও ফাইন্যান্স বিষয়ক গুরুত্বপূর্ণ খবর, প্রতিবেদন, বিশেষ কলাম, বিনিয়োগ/ লোন, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ফিনটেক, ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি ও বাংলাদেশ ব্যাংকের সার্কুলারগুলোর আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ 'ব্যাংকিং নিউজ', ফেসবুক গ্রুপ 'ব্যাংকিং ইনফরমেশন', 'লিংকডইন', 'টেলিগ্রাম চ্যানেল', 'ইন্সটাগ্রাম', 'টুইটার', 'ইউটিউব', 'হোয়াটসঅ্যাপ চ্যানেল' এবং 'গুগল নিউজ'-এ যুক্ত হয়ে সাথে থাকুন।
রিলেটেড লেখা

টার্গেট গ্রাহক
✓ বৈধ ব্যবসায়িক কারণে শরিয়াহ সম্মত কাজের সুবিধায় অর্থায়নের প্রয়োজনে এমএসএমই উদ্যোক্তা, সংস্থা, যেকোন ব্যবসায়িক প্রতিষ্ঠান।

বিনিয়োগের পরিমাণ
✓ বিনিয়োগের পরিমাণ সর্বোচ্চ ৫ কোটি।

মুনাফার হার
✓ মুনাফার হার ক্লায়েন্টের অনুমোদন পত্র অনুযায়ী হবে।

বিনিয়োগের মেয়াদ
✓ সর্বনিম্ন ১ বছর।
✓ সর্বোচ্চ ৫ বছর।

আরও দেখুন:
◾ মিডল্যান্ড ব্যাংক সালাম কারেন্ট অ্যাকাউন্ট- কর্পোরেট

বিস্তারিত জানতে
মিডল্যান্ড ব্যাংক লিমিটেড (MDB), হেড অফিস: এন.বি. টাওয়ার (লেভেল ৬-৯) ৪০/৭, গুলশান নর্থ এভিনিউ, সার্কেল-২, গুলশান, ঢাকা – ১২১২ বাংলাদেশ অথবা ব্যাংকের যেকোন শাখা/ এজেন্ট ব্যাংকিং আউটলেট/ উপশাখায় যোগাযোগ করুন
✆ কল সেন্টার: ১৬৫৯৬ এবং (+৮৮) ০৯৬১৭০ ১৬৫৯৬ (দেশ ও বিদেশ)
টেলিফোন: +৮৮০ ৯৬৬৬ ৪১০৯৯৯, ৯৬১১ ৪১০৯৯৯
ফ্যাক্স: +৮৮-০২-৫৫০৫২২১৪, +৮৮-০২-৮৮৩৭৭৩৫
সুইফট কোড: MDBLBDDH
ইমেইল: [email protected]
ওয়েবসাইট: www.midlandbankbd.net

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রিলেটেড লেখা

Back to top button