ব্যাংক নির্বাহী

ব্র্যাক ব্যাংকের ডিএমডি হলেন আহমেদ রশিদ জয়

ব্র্যাক ব্যাংকের ডিএমডি হলেন আহমেদ রশিদ জয়- ব্র্যাক ব্যাংকের হেড অব ক্রেডিট রিস্ক ম্যানেজমেন্ট আহমেদ রশিদ জয় ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর (ডিএমডি) হিসেবে পদোন্নতি পেয়েছেন। এই পদোন্নতি ১ ডিসেম্বর, ২০২৩ থেকে কার্যকর হবে।

আহমেদ রশিদ জয় অক্টোবর ২০১৯ এ ব্র্যাক ব্যাংকে হেড অব ক্রেডিট রিস্ক ম্যানেজমেন্ট হিসেবে যোগদান করেন। তিনি ইস্টার্ন ব্যাংকে ম্যানেজমেন্ট ট্রেইনি হিসেবে তার ব্যাংকিং ক্যারিয়ার শুরু করেন। ২৫ বছরেরও বেশি সময় ধরে কর্মজীবনে তিনি আইএফসি, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক এবং আইডিএলসি ফাইন্যান্সের সাথে কাজ করেছেন। তিনি বাংলাদেশ ইনস্টিটিউট অব ব্যাংক ম্যানেজমেন্ট থেকে ব্যাংক ম্যানেজমেন্টে স্নাতকোত্তর সম্পন্ন করেন।

আরও দেখুন:
বিভিন্ন ব্যাংকের নির্বাহী

তার পদোন্নতি সম্পর্কে সেলিম আর. এফ. হোসেন বলেন, “জয় চার বছর ধরে ব্যাংকের ক্রেডিট রিস্ক ম্যানেজমেন্ট কার্যক্রম সফলভাবে পরিচালনা করে আসছেন। মার্কেট সম্পর্কে তার বিশদ অভিজ্ঞতা, প্রযুক্তিগত দক্ষতা এবং ঝুঁকি ব্যবস্থাপনার নতুন কৌশল বাস্তবায়নে ক্রমাগত প্রচেষ্টা ব্র্যাক ব্যাংকের সেরা পোর্টফোলিও-কোয়ালিটি এবং ক্রেডিট রেটিং অর্জনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে।”

ব্যাংক, ব্যাংকার, ব্যাংকিং, অর্থনীতি ও ফাইন্যান্স বিষয়ক গুরুত্বপূর্ণ খবর, প্রতিবেদন, বিশেষ কলাম, বিনিয়োগ/ লোন, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ফিনটেক, ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি ও বাংলাদেশ ব্যাংকের সার্কুলারগুলোর আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ 'ব্যাংকিং নিউজ', ফেসবুক গ্রুপ 'ব্যাংকিং ইনফরমেশন', 'লিংকডইন', 'টেলিগ্রাম চ্যানেল', 'ইন্সটাগ্রাম', 'টুইটার', 'ইউটিউব', 'হোয়াটসঅ্যাপ চ্যানেল' এবং 'গুগল নিউজ'-এ যুক্ত হয়ে সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রিলেটেড লেখা

Back to top button