শোক বার্তা

ব্যাংক এশিয়ার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান রউফ চৌধুরীর ইন্তেকাল

ব্যাংক এশিয়ার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান রউফ চৌধুরীর ইন্তেকাল- শীর্ষস্থানীয় ব্যবসায়ী ও ব্যাংক এশিয়ার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আ. রউফ চৌধুরী মারা গেছেন। তাঁর বয়স হয়েছিল ৮৫ বছর ৬ মাস। তিনি ব্যাংক এশিয়ার অন্যতম প্রতিষ্ঠাতা ও সাবেক চেয়ারম্যান ছিলেন।

ব্যাংক এশিয়া সূত্রে জানা গেছে, আজ শনিবার (১৮ ফেব্রুয়ারি, ২০২৩) দুপুর ১২টার দিকে তিনি নিজ বাসভবনে মৃত্যুবরণ করেন।

আরও দেখুন:
শোক বার্তা রিলেটেড নিউজ

আ. রউফ চৌধুরীর জানাজা আজ আসরের নামাজের পর গুলশান আজাদ মসজিদে অনুষ্ঠিত হয়। জানাজা শেষে তাঁর মরদেহ নেওয়া হয় মুন্সিগঞ্জের পৈতৃক বাড়িতে। সেখানে এশার নামাজের পর দ্বিতীয় জানাজা শেষে তাঁর দাফন সম্পন্ন হবে।

ব্যাংক, ব্যাংকার, ব্যাংকিং, অর্থনীতি ও ফাইন্যান্স বিষয়ক গুরুত্বপূর্ণ খবর, প্রতিবেদন, বিশেষ কলাম, বিনিয়োগ/ লোন, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ফিনটেক, ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি ও বাংলাদেশ ব্যাংকের সার্কুলারগুলোর আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ 'ব্যাংকিং নিউজ', ফেসবুক গ্রুপ 'ব্যাংকিং ইনফরমেশন', 'লিংকডইন', 'টেলিগ্রাম চ্যানেল', 'ইন্সটাগ্রাম', 'টুইটার', 'ইউটিউব', 'হোয়াটসঅ্যাপ চ্যানেল' এবং 'গুগল নিউজ'-এ যুক্ত হয়ে সাথে থাকুন।

তিনি এক ছেলে ও দুই মেয়ে রেখে গেছেন। তাঁরা হচ্ছেন—রোমানা রউফ চৌধুরী, রোমো রউফ চৌধুরী ও সোহানা রউফ চৌধুরী। রোমো রউফ চৌধুরী বর্তমানে ব্যাংক এশিয়ার চেয়ারম্যান।

আ. রউফ চৌধুরীর ইংরেজি দৈনিক দ্য ডেইলি স্টারের প্রকাশনা প্রতিষ্ঠান মিডিয়া ওয়ার্ল্ড লিমিটেডের প্রতিষ্ঠাতা পরিচালক ছিলেন। তাঁর হাত ধরে দেশে গড়ে উঠেছে ৫০টির মতো প্রতিষ্ঠান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button