ব্যাংকার

ব্যাংকে চাকুরী করি বলে

আমাদের কিছু ব্যাংকার ভাই মাঝে মধ্যেই তার মনের কষ্ট লাঘব করার জন্য বিভিন্ন গ্রুপে নেতিবাচক পোষ্ট দিয়ে থাকেন। কিন্তু আপনি জানেন কি আপনি কত বড় একটি মহান পেশার সাথে জড়িত? চলুন মনে কষ্ট না নিয়ে নিচের মত করে ভাবি-

✓ ব্যাংকে চাকুরী করি বলেই ২৫ তারিখে দেশের অন্য পেশার লোকদের আগে বেতন পাই। যদি উল্টো হতো তাহলে কেমন হতো?
✓ ব্যাংকে চাকুরী করি বলেই দেশের মধ্যম আয়ের লোকের সারিতে নিজেকে দাড়ঁ করাতে পেরেছি।
✓ ব্যাংকে চাকুরী করি বলেই ডিপার্টমেন্টাল স্টোরে গিয়ে এতো গুলো টাকার বাজার করতে পারি।
✓ ব্যাংকে চাকুরী করি বলেই পাত্র হিসেবে সমাজে পুরুষের এতো উচ্চ কদর।
✓ ব্যাংকে চাকুরী করেন বলেই মাস্টার বন্ধুর বউ অপেক্ষা আপনার বউ এর এতো আহ্লাদ।
✓ ব্যাংকে চাকুরী করি বলেই অল্প বয়সে দালান করার স্বপ্ন দেখেন।
✓ ব্যাংকে চাকুরী করি বলেই অনেক গুলো টাকা বেতন পাই, তাই আপনি বা আমি কি জিনিস সেটা বিবেচনা না করে লোকে আমাকে বা আপনাকে না সকল ব্যাংকারকে মহান ভাবে।

বিঃ দ্রঃ
কিছু দিন থেকে ফেসবুকের বিভিন্ন গ্রুপে ব্যাংকারদের শুধু নেতিবাচক কথাই দেখতেছি তাই ব্যাংকারদের মাত্র কয়েকটা পজেটিভ দিক দেখিয়েছি। হয়তো অনেকেই এ লেখাটি পড়ে আমাকে গালাগাল দিতে পারেন, সমস্যা নেই দিয়েন তবুও খুশি থাকুন, সুস্থ থাকুন, হ্যাপি ব্যাংকিং।

কার্টেসিঃ লেখাটি ফেসবুক থেকে সংগৃহীত

ব্যাংক, ব্যাংকার, ব্যাংকিং, অর্থনীতি ও ফাইন্যান্স বিষয়ক গুরুত্বপূর্ণ খবর, প্রতিবেদন, বিশেষ কলাম, বিনিয়োগ/ লোন, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ফিনটেক, ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি ও বাংলাদেশ ব্যাংকের সার্কুলারগুলোর আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ 'ব্যাংকিং নিউজ', ফেসবুক গ্রুপ 'ব্যাংকিং ইনফরমেশন', 'লিংকডইন', 'টেলিগ্রাম চ্যানেল', 'ইন্সটাগ্রাম', 'টুইটার', 'ইউটিউব', 'হোয়াটসঅ্যাপ চ্যানেল' এবং 'গুগল নিউজ'-এ যুক্ত হয়ে সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রিলেটেড লেখা

Back to top button