ব্যাংক নির্বাহী

এনসিসি ব্যাংকের ডিএমডি হলেন জাকির আনাম

এনসিসি ব্যাংক লিমিটেডের উপব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) পদে পদোন্নতি লাভ করেছেন মো. জাকির আনাম। পদোন্নতির আগে তিনি সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট পদে ওই ব্যাংকের গুলশান শাখার ব্যবস্থাপক হিসেবে দায়িত্বরত ছিলেন।

এছাড়া ২০১৬ সালের অক্টোবরে এনসিসি ব্যাংকে যোগদানের পর তিনি এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট পদে বনানী শাখার ব্যবস্থাপক হিসেবেও দায়িত্ব পালন করেন।

জাকির আনাম ১৯৯৫ সালে প্রাইম ব্যাংক লিমিটেডে যোগদানের মাধ্যমে তার ব্যাংকিং ক্যারিয়ারের সূচনা করেন। পরবর্তী সময়ে তিনি এক্সিম ব্যাংক লিমিটেড, আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড এবং মিডল্যান্ড ব্যাংক লিমিটেডের বিভিন্ন করপোরেট শাখায় শাখা ব্যবস্থাপক হিসেবে সুনামের সঙ্গে বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন। এ ব্যাংকগুলোয় বৈদেশিক বাণিজ্য, ঋণ ব্যবস্থাপনা এবং সর্বোপরি শাখা ব্যাংকিংয়ে তার সুদীর্ঘ ২৭ বছরের অভিজ্ঞতা রয়েছে।

আরও দেখুন:
 বিভিন্ন ব্যাংকের নির্বাহী

ব্যাংক, ব্যাংকার, ব্যাংকিং, অর্থনীতি ও ফাইন্যান্স বিষয়ক গুরুত্বপূর্ণ খবর, প্রতিবেদন, বিশেষ কলাম, বিনিয়োগ/ লোন, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ফিনটেক, ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি ও বাংলাদেশ ব্যাংকের সার্কুলারগুলোর আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ 'ব্যাংকিং নিউজ', ফেসবুক গ্রুপ 'ব্যাংকিং ইনফরমেশন', 'লিংকডইন', 'টেলিগ্রাম চ্যানেল', 'ইন্সটাগ্রাম', 'টুইটার', 'ইউটিউব', 'হোয়াটসঅ্যাপ চ্যানেল' এবং 'গুগল নিউজ'-এ যুক্ত হয়ে সাথে থাকুন।

জাকির আনাম তার ব্যাংকিং ক্যারিয়ারে শাখা ব্যবস্থাপক হিসেবে চেয়ারম্যানস বেস্ট ম্যানেজার অ্যাওয়ার্ড, অ্যাপ্রিসিয়েশন অ্যাওয়ার্ডসহ দুবার স্বর্ণপদকপ্রাপ্ত এবং কর্মের স্বীকৃতিস্বরূপ অসংখ্য পুরস্কারে ভূষিত হয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রিলেটেড লেখা

Back to top button