উরি ব্যাংক জবব্যাংক জব সার্কুলার

অফিসার/ সিনিয়র অফিসার নিয়োগ দেবে উরি ব্যাংক

অফিসার/ সিনিয়র অফিসার নিয়োগ দেবে উরি ব্যাংক- উরি ব্যাংক বাংলাদেশ (Woori Bank Bangladesh) একটি বিদেশি বাণিজ্যিক ব্যাংক। ব্যাংকটিতে ‘অফিসার/ সিনিয়র অফিসার‘ পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা আগামী ১২ নভেম্বর, ২০২৩ পর্যন্ত অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নামঃ অফিসার/ সিনিয়র অফিসার
✓ পদসংখ্যা: নির্ধারিত নয়।
✓ চাকরির ধরন: ফুল টাইম ও স্থায়ী।
✓ প্রার্থীর ধরন: নারী ও পুরুষ উভয়েই।
✓ জব লোকেশন: ঢাকা।
✓ কর্মক্ষেত্র: অফিসে।

আরও দেখুন:
বিভিন্ন ব্যাংকের জব সার্কুলার

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতাঃ
✓ স্বনামধন্য যে কোন পাবলিক/ প্রাইভেট/ ফরেন বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন।
✓ সন্তোষজনক একাডেমিক ট্র্যাক রেকর্ড থাকতে হবে।
✓ কোরিয়ান বিশ্ববিদ্যালয়ের সার্টিফিকেশন এবং কোরিয়ান ভাষায় দক্ষতা বিশেষ যোগ্যতা হিসেবে বিবেচিত হবে।
✓ ন্যূনতম ২ বছরের ব্যাংকিং এর অভিজ্ঞতা থাকতে হবে।

ব্যাংক, ব্যাংকার, ব্যাংকিং, অর্থনীতি ও ফাইন্যান্স বিষয়ক গুরুত্বপূর্ণ খবর, প্রতিবেদন, বিশেষ কলাম, বিনিয়োগ/ লোন, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ফিনটেক, ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি ও বাংলাদেশ ব্যাংকের সার্কুলারগুলোর আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ 'ব্যাংকিং নিউজ', ফেসবুক গ্রুপ 'ব্যাংকিং ইনফরমেশন', 'লিংকডইন', 'টেলিগ্রাম চ্যানেল', 'ইন্সটাগ্রাম', 'টুইটার', 'ইউটিউব', 'হোয়াটসঅ্যাপ চ্যানেল' এবং 'গুগল নিউজ'-এ যুক্ত হয়ে সাথে থাকুন।

অন্যান্য শর্তাবলীঃ
✓ বয়স: ৩০ থেকে ৩৫ বছর।
✓ পুরুষ এবং মহিলা উভয়ই আবেদন করতে পারবেন।
✓ ব্যাংকিং এর অভিজ্ঞতা অতিরিক্ত সুবিধা যোগ করবে।
✓ ব্যাংকিং নিয়ন্ত্রক কাঠামো এবং অ্যাসেট লায়াবিলিটি ম্যানেজমেন্ট-এর নির্দেশিকা সম্পর্কে গভীর জ্ঞান থাকতে হবে।
✓ বাংলা, ইংরেজি এবং কোরিয়ান ভাষায় চমৎকার উপস্থাপনা এবং যোগাযোগ দক্ষতা থাকতে হবে।
✓ এমএস অফিস, এক্সেল এবং পাওয়ার পয়েন্টে দক্ষতা থাকতে হবে।

বেতন-ভাতা ও অন্যান্য সুবিধাঃ
✓ মাসিক বেতন- আলোচনা সাপেক্ষে।
✓ এছাড়া ব্যাংকের নিয়ম অনুসারে অন্যান্য সকল সুযোগ ও সুবিধা প্রদান করা হবে।

আবেদন পদ্ধতি
বাছাইকৃত প্রার্থীদের সাক্ষাৎকারের জন্য ডাকা হবে। আগ্রহী প্রার্থীদেরকে ১২ নভেম্বর, ২০২৩ এর মধ্যে আবেদনের সাথে সদ্য তোলা এক কপি পাসপোর্ট সাইজের ছবিসহ সিভি জমা দেয়ার জন্য বলা যাচ্ছে। আবেদনের সাথে প্রয়োজনীয় যে সকল তথ্য জমা দিতে হবে:
(১) বর্তমান পজিশন, (২) জবের বিবরণ, (৩) বর্তমান বেতন, (৪) প্রত্যাশিত বেতন, (৫) শিক্ষাগত তথ্য, (৬) বৈবাহিক অবস্থা, (৭) বর্তমান ও স্থায়ী ঠিকানা, (৮) ৩১ অক্টোবর, ২০২৩ হিসেবে বয়স, (৯) ০২ জনের রেফারেন্স।
সার্কুলারটি দেখতে ও আবেদন করতে ক্লিক করুন- এখানে

আবেদনের শেষ তারিখঃ
✓ ১২ নভেম্বর, ২০২৩।

সোর্সঃ বিডি জবস

About Woori Bank:
Woori Bank is the leading commercial bank in global financial market, incorporated in 1899 in the republic of Korea and a flagship company of global reputed “Woori Financial Group”. It leads the industry in establishing a ‘clean’ banking model in Global financial market based on financial stability, sound risk management, revenue growth and optimal allocation of capital after having experience for 112 years.

Presently it has 53 global networks in 26 different countries and around 877 Branches in Korea and 430 Global Networks with 22,377 employees having a total assets for USD 240 billion. According to British Financial Magazine “The Banker”, Woori Bank has ranked on 72nd Bank in the world among Top 1000 Banks of 2011. In 2020, Woori Bank awarded “The bank of the year 2020 globally” by the Banker.

During last 27 years in Bangladesh, the Bank expanded its network with 07 Branches (Gulshan, Mirpur, Uttara, Narayanganj, Chittagong, Motijheel and Karwan Bazar) and 02 Customer Service Centre in DEPZ, Savar & CEPZ, Chattogram. The Bank also diversified its portfolio in both Retail and Corporate Banking services to its customer with premium service quality.

ডিসক্লেইমারঃব্যাংকিং নিউজ’ চাকরি প্রদানকারী কোন সংস্থা বা প্রতিষ্ঠান নয়। ‘ব্যাংকিং নিউজ’-এর ওয়েবসাইট, ফেসবুক পেজফেসবুক গ্রুপে প্রকাশিত যেকোনো চাকরি সংক্রান্ত নিয়োগ বিজ্ঞপ্তি/ যেকোনো ধরণের চাকরির তথ্য বা নিয়োগ-প্রক্রিয়ার দায়-দায়িত্ব স্ব-স্ব নিয়োগকারী প্রতিষ্ঠানের। এ সংক্রান্ত কোনো অসত্য বা অসম্পূর্ন তথ্য অথবা আর্থিক লেনদেনের দায় ‘ব্যাংকিং নিউজ’-এর নয়। চাকরি প্রত্যাশী প্রার্থীদের এই ব্যাপারে সতর্ক হবার জন্য পরামর্শ দেওয়া যাচ্ছে। বিস্তারিত দেখতে ক্লিক করুন- এখানে

উরি ব্যাংক (Woori Bank) দক্ষিণ কোরিয়ার একটি বাণিজ্যিক ব্যাংক যার সদর দপ্তর সিউলে অবস্থিত। ১৯৯৯ সালে দক্ষিণ কোরিয়ার সাবেক কমার্শিয়াল ব্যাংক অব কোরিয়া, হানিল ব্যাংক এবং পিস ব্যাংক একত্রিত হয়ে গঠন করে হানভিট ব্যাংক এবং ২০০২ পর্যন্ত তা এই নামেই পরিচিত ছিলো; ২০০২ সালে এটি বর্তমান নাম ‘উরি ব্যাংক’ ধারণ করে। এই ব্যাংকটি উরি ফিন্যান্সিয়াল গ্রুপ-এর একটি অঙ্গ প্রতিষ্ঠান।

উরি ব্যাংকই দক্ষিণ কোরিয়ার প্রথম ব্যাংক যারা নন-ইন্টারনেট এক্সপ্লোরার ওয়েব ব্রাউজার ভিত্তিক অন-লাইন ব্যাংকিং সেবা প্রদান করে থাকে। ১৯৯৬ সালে উরি ব্যাংক বাংলাদেশে তার কার্যক্রম শুরু করে। বাংলাদেশে কোরিয়ান বিনিয়োগকারীদের সুবিধার্থে ব্যাংকটি উরি ব্যাংক বাংলাদেশ (Woori Bank Bangladesh) নামে শাখা ব্যাংকিং পরিচালনা করে থাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রিলেটেড লেখা

Back to top button