কালাই উপজেলায় ইসলামী ব্যাংকের দুটি এজেন্ট ব্যাংকিং চালু

0

সব ধরনের ব্যাংকিং সেবা কার্যক্রম নিয়ে ইসলামী শরিয়াহ্ মোতাবেক পরিচালিত জয়পুরহাট কালাই উপজেলার পুনট ও মোলামগাড়ী বাজারে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং চালু করা হয়েছে। সম্প্রতি এ দুই এজেন্ট ব্যাংকিংয়ের উদ্বোধন করেন জেলা পরিষদ চেয়ারম্যান আরিফুর রহমান।

ইসলামী ব্যাংকের বগুড়া জোনাল হেড এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও জোনপ্রধান মো. আব্দুস সোবহানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন আইবিবিএল কালাই শাখা ব্যবস্থাপক তানভীর আহম্মেদ হোসাইনী, জেলা পরিষদ সদস্য আব্দুস সোবহান, আব্দুল্লাহ ফুড অ্যান্ড বেভারেজের স্বত্বাধিকারী আইবিবিএল এজেন্ট ডা. এইচএম রেজওয়ান, জিন্দারপুর ইউপি চেয়ারম্যান জিয়াউর রহমান জিয়া, বটতলী কেন্দ্রের আইবিবিএল অফিসার শামসুল আলম, কালাই শাখার আইটি অফিসার তাসলিমা খাতুন, হাফেজ মো. মোস্তফা প্রমুখ।

ব্যাংকিং নিউজ বাংলাদেশ (Banking News Bangladesh. A Platform for Bankers Community.) প্রিয় পাঠকঃ ব্যাংকিং বিষয়ক গুরুত্বপূর্ণ খবরগুলো নিয়মিত আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ ব্যাংকিং নিউজ বাংলাদেশ এ লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন।

এখন হতে এ এলাকার ব্যাংকের সব ধরনের হিসাব খোলা, নগদ টাকা জমা ও উত্তোলন, বৈদেশিক রেমিট্যান্স, ইসলামী ব্যাংকের যেকোনো অ্যাকাউন্টে ফান্ড ট্রান্সফার, ক্ষুদ্র ও কৃষি বিনিয়োগ বিতরণ ও আদায়, ইউটিলিটি বিল গ্রহণ, সরকারের সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় বিভিন্ন কল্যাণমূলক ভাতা প্রদানসহ ব্যাংকের সব ধরনের সুবিধা পাওয়া যাবে।

প্রধান অতিথি জেলা পরিষদ চেয়ারম্যান বলেন, উন্নত আধুনিক ব্যাংকিং সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো এবং সরকারের এসডিজি বাস্তবায়নের লক্ষ্যে ইসলামী ব্যাংক নিরলসভাবে কাজ করে যাচ্ছে। নিউজটি আপনি পড়ছেন ব্যাংকিং নিউজ বিডি ডটকম-এ। তাই এ ব্যাংকের সেবা গ্রহণ করতে এই এলাকার ব্যবসায়ীসহ সংশ্লিষ্টদের এগিয়ে আসতে হবে।

Leave a Reply