ব্যাংক নির্বাহী

সোনালী ব্যাংকের জিএম পদে তিন কর্মকর্তার পদোন্নতি

সোনালী ব্যাংকের মহাব্যবস্থাপক (জিএম) পদে পদোন্নতি পেয়েছেন ব্যাংকের তিন কর্মকর্তা। পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তারা হলেন মো. নজরুল ইসলাম, মো. রশিদুল ইসলাম ও মো. সাফায়াত হোসেন পাটওয়ারী।

মো. নজরুল ইসলাম মহাব্যবস্থাপক হিসেবে সম্প্রতি পদোন্নতি পেয়ে রমনা করপোরেট শাখায় শাখাপ্রধান হিসেবে যোগদান করেছেন। পদোন্নতির আগে তিনি একই শাখায় মহাব্যবস্থাপক (ইনচার্জ) হিসেবে দায়িত্ব পালন করেন।

মো. রশিদুল ইসলাম সম্প্রতি মহাব্যবস্থাপক পদে পদোন্নতি পেয়ে জেনারেল ম্যানেজারস অফিস, রংপুরে মহাব্যবস্থাপক হিসেবে যোগদান করেছেন। যোগদানের আগে তিনি ব্যাংকের রংপুর বিভাগীয় অফিসের মহাব্যবস্থাপক (ইনচার্জ) হিসেবে দায়িত্ব পালন করেন।

মো. সাফায়াত হোসেন পাটওয়ারী সোনালী ব্যাংকের সম্প্রতি উপ-মহাব্যবস্থাপক থেকে মহাব্যবস্থাপক হিসেবে পদোন্নতি লাভ করে জেনারেল ম্যানেজারস অফিস, ঢাকা নর্থ, ঢাকার মহাব্যবস্থাপক হিসেবে যোগদান করেছেন। যোগদানের আগে তিনি ব্যাংকের প্রধান কার্যালয়ের ট্রেজারি ম্যানেজমেন্ট ডিভিশন-২-এর ডেপুটি মহাব্যবস্থাপক হিসেবে দায়িত্ব পালন করেন।

ব্যাংক, ব্যাংকার, ব্যাংকিং, অর্থনীতি ও ফাইন্যান্স বিষয়ক গুরুত্বপূর্ণ খবর, প্রতিবেদন, বিশেষ কলাম, বিনিয়োগ/ লোন, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ফিনটেক, ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি ও বাংলাদেশ ব্যাংকের সার্কুলারগুলোর আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ 'ব্যাংকিং নিউজ', ফেসবুক গ্রুপ 'ব্যাংকিং ইনফরমেশন', 'লিংকডইন', 'টেলিগ্রাম চ্যানেল', 'ইন্সটাগ্রাম', 'টুইটার', 'ইউটিউব', 'হোয়াটসঅ্যাপ চ্যানেল' এবং 'গুগল নিউজ'-এ যুক্ত হয়ে সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রিলেটেড লেখা

Back to top button