ব্যাংকার

পৃথিবীর সবচেয়ে স্লো ব্যাংক ক্যাশিয়ার

ব্যাংকিং নিউজ বাংলাদেশঃ আসসালামু আলাইকুম। আশা করি আল্লাহর রহমতে সবাই ভাল আছেন। নগদ অর্থ জমা এবং গ্রহনের মাধ্যমেই ব্যাংকের জন্ম। বাকি কাজ গুলো এই লেন দেন এর উপর ভিত্তি করে গড়ে উঠেছে। সুতরাং আগে ক্যাশ সেকশন পরে অন্যান্য। একটা ব্যাংকের সুনাম দুর্নাম নির্ভর করে ক্যাশ সেকশনের সেবার মানের উপর। অন্যান্য সেকশন সেবা দেওয়ার জন্য সময় নিতে পারে।

কিন্ত ক্যাশের বেলায় সেবা দিতে হয় তাৎক্ষনিক। প্রতিদিন ৯০% গ্রাহক ক্যাশ সেকশনের সেবা নেয়। সঞ্চয় বৃদ্ধির ব্যাপারে ক্যাশের সেবা সবচেয়ে বেশী ভুমিকা রাখে। ক্যাশ যার কাজ রক্ত তৈরি ও সরবরাহ করা। কিন্তু দুঃখের বিষয় ক্যাশ সেকশনে কিছু কিছু ক্যাশিয়ার আছেন যারা তাদের দায়িত্ব সঠিকভাবে পালন করছেন না। তাদের মত একজন ক্যাশিয়ারের ভিডিও শেয়ার করলাম। ভিডিওটি অবশ্যই দেখবেন।

সুতরাং ব্যাংকের যে সেকশনটা সবচেয়ে বেশী গুরুত্বপূর্ণ তার প্রতি অবহেলা অব্যবস্থাপনা শাখা বা ব্যাংকের সুখকর নয়। যারা দায়িত্বে আছেন আসুন আমরা ক্যাশের প্রতি আরও বেশী দায়িত্বশীল হই এবং গ্রাহকদেরকে উন্নত মানের সেবা দিয়ে আমরা আমাদের প্রতিষ্ঠানকে অনেক উচ্চতায় নিয়ে যাই। ইনশাল্লাহ আমরা পারবো।

ব্যাংক, ব্যাংকার, ব্যাংকিং, অর্থনীতি ও ফাইন্যান্স বিষয়ক গুরুত্বপূর্ণ খবর, প্রতিবেদন, বিশেষ কলাম, বিনিয়োগ/ লোন, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ফিনটেক, ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি ও বাংলাদেশ ব্যাংকের সার্কুলারগুলোর আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ 'ব্যাংকিং নিউজ', ফেসবুক গ্রুপ 'ব্যাংকিং ইনফরমেশন', 'লিংকডইন', 'টেলিগ্রাম চ্যানেল', 'ইন্সটাগ্রাম', 'টুইটার', 'ইউটিউব', 'হোয়াটসঅ্যাপ চ্যানেল' এবং 'গুগল নিউজ'-এ যুক্ত হয়ে সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রিলেটেড লেখা

Back to top button