ব্যাংক ক্যারিয়ারব্যাংক জব সার্কুলারব্যাংকার্স সিলেকশন জব

সোনালী ব্যাংক ও বিডিবিএলে সিনিয়র অফিসারের এমসিকিউ পরীক্ষার তারিখ ঘোষণা

সোনালী ব্যাংক লিমিটেড ও বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক লিমিটেডে ‘সিনিয়র অফিসার (আইটি)’ পদে নিয়োগ পরীক্ষা আগামী ১৬ অক্টোবর শুক্রবার অনুষ্ঠিত হবে। নিউজটি আপনি পড়ছেন ব্যাংকিং নিউজ বাংলাদেশ-এ। ওই দিন ১০০ নম্বরের ১ ঘণ্টার এমিসিকউ পরীক্ষা সকাল ১০টা থেকে বেলা ১১ পর্যন্ত নেওয়া হবে।

ব্যাংকার্স সিলেকশন কমিটি (বিএসসি) জানিয়েছে, রাজধানীর সরকারি তিতুমীর কলেজ মহাখালী (রোল ৩০০০১ থেকে ৩৫০০০ পর্যন্ত ৫ হাজার প্রার্থী) এবং টিঅ্যান্ডটি মহিলা কলেজ মহাখালী, ঢাকা (রোল ৩৫০০১ থেকে ৩৫৬৭০ পর্যন্ত ৬৭০ জন প্রার্থী) পরীক্ষায় অংশ নেবেন।

পরীক্ষার হলে প্রবেশের পূর্বে প্রয়োজনীয় চেকিং কার্যμসম্পন্ন করার জন্য পরীক্ষা শুরুর কমপক্ষে ৩০ (ত্রিশ) মিনিট পূর্বে পরীক্ষার্থীদের কেন্দ্রে উপস্থিত হতে হবে। প্রবেশপত্র ছাড়া কোনো প্রার্থীকে পরীক্ষায় অংশগ্রহণ করতে দেওয়া হবে না।

প্রার্থীদের প্রবেশপত্র বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইটে (https://erecruitment.bb.org.bd) ইতিমধ্যে আপলোড করা হয়েছে। নিউজটি আপনি পড়ছেন ব্যাংকিং নিউজ বিডি ডটকম-এ। পরীক্ষার্থীদের পরীক্ষার হলে মোবাইল ফোন, ক্যালকুলেটর, স্মার্ট ওয়াচ ও অন্যান্য ইলেকট্রনিক ডিভাইস, প্রবেশপত্রের একাধিক কপি বা কোনো অতিরিক্ত কাগজ নিয়ে প্রবেশ না করতে কঠোর নির্দেশনা দিয়েছে বিএসসি। মাস্ক না পরলে কোনো প্রার্থীকে পরীক্ষা কেন্দ্রে প্রবেশ করতে দেওয়া হবে না।

ব্যাংক, ব্যাংকার, ব্যাংকিং, অর্থনীতি ও ফাইন্যান্স বিষয়ক গুরুত্বপূর্ণ খবর, প্রতিবেদন, বিশেষ কলাম, বিনিয়োগ/ লোন, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ফিনটেক, ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি ও বাংলাদেশ ব্যাংকের সার্কুলারগুলোর আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ 'ব্যাংকিং নিউজ', ফেসবুক গ্রুপ 'ব্যাংকিং ইনফরমেশন', 'লিংকডইন', 'টেলিগ্রাম চ্যানেল', 'ইন্সটাগ্রাম', 'টুইটার', 'ইউটিউব', 'হোয়াটসঅ্যাপ চ্যানেল' এবং 'গুগল নিউজ'-এ যুক্ত হয়ে সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রিলেটেড লেখা

Back to top button