ব্যাংক নির্বাহী

সিটি ব্যাংকের চিফ বিজনেস অফিসার হলেন শেখ মোহাম্মদ মারুফ

সিটি ব্যাংকের প্রধান ব্যবসা কর্মকর্তা (চিফ বিজনেস অফিসার) হিসেবে নিয়োগ পেয়েছেন শেখ মোহাম্মদ মারুফ। রোববার (২০ ফেব্রুয়ারি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, শেখ মোহাম্মদ মারুফ এখন থেকে ব্যাংকের ব্যবসায়িক প্রধান হিসেবে কাজ করবেন। একই সঙ্গে তদারকি করবেন ডিজিটাল ফিন্যান্সিয়াল সার্ভিসসহ ব্যাংকের ব্যবসার প্রবৃদ্ধি।

২০০৭ সালে এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট হিসেবে সিটি ব্যাংকে যোগ দেন মোহাম্মদ মারুফ। তখন থেকে তিনি ব্যাংকের বিভিন্ন গুরুত্বপূর্ণ অর্জনে সরাসরি ভূমিকা রাখেন। এরপর ২০১৯ সালের ফেব্রুয়ারি মাসে সিটি ব্যাংকে অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক হিসেবে পদোন্নতি লাভ করেন তিনি।

এর আগে মারুফ ১৯৯৫ সালে আমেরিকান এক্সপ্রেস ব্যাংক, বাংলাদেশে ম্যানেজমেন্ট ট্রেইনি হিসেবে তার ব্যাংকিং ক্যারিয়ার শুরু করেন। মোহাম্মদ মারুফ আইআইডিএফসি ও সিটি ব্যাংকের দুটি সাবসিডিয়ারি প্রতিষ্ঠান ও ভেনচার ক্যাপিটাল পার্টনার বাংলাদেশের পরিচালনা পর্ষদের সদস্য।

ব্যাংক, ব্যাংকার, ব্যাংকিং, অর্থনীতি ও ফাইন্যান্স বিষয়ক গুরুত্বপূর্ণ খবর, প্রতিবেদন, বিশেষ কলাম, বিনিয়োগ/ লোন, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ফিনটেক, ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি ও বাংলাদেশ ব্যাংকের সার্কুলারগুলোর আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ 'ব্যাংকিং নিউজ', ফেসবুক গ্রুপ 'ব্যাংকিং ইনফরমেশন', 'লিংকডইন', 'টেলিগ্রাম চ্যানেল', 'ইন্সটাগ্রাম', 'টুইটার', 'ইউটিউব', 'হোয়াটসঅ্যাপ চ্যানেল' এবং 'গুগল নিউজ'-এ যুক্ত হয়ে সাথে থাকুন।

আরও দেখুন:
◾ গ্রাহকের তথ্য অনুমতি ছাড়া প্রকাশ করলে ৩ বছরের কারাদণ্ড

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রিলেটেড লেখা

Back to top button