ব্যাংক নির্বাহী

শাহ্জালাল ইসলামী ব্যাংকের ভাইস চেয়ারম্যান আব্দুল করিম

শাহ্জালাল ইসলামী ব্যাংকের পরিচালনা পর্ষদের ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আব্দুল করিম (নাজিম) ও পুনর্নির্বাচিত ভাইস চেয়ারম্যান হয়েছেন মহিউদ্দিন আহমেদ। এছাড়াও পর্ষদের চেয়ারম্যান পুনর্নির্বাচিত হয়েছেন মোহাম্মদ ইউনুছ।

সম্প্রতি ব্যাংকের ৩৫৪তম পরিচালনা পর্ষদের সভায় চেয়ারম্যান এবং ভাইস-চেয়ারম্যান নির্বাচিত করা হয়। ব্যাংকের পক্ষ থে‌কে এ তথ্য জানানো হয়েছে।

আরও দেখুন:
◾ বিভিন্ন ব্যাংকের নির্বাহী

নবনির্বাচিত ভাইস-চেয়ারম্যান জনাব আব্দুল করিম (নাজিম) ১৯৬৫ সালে সিলেট জেলার বিয়ানী বাজারে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন।

ব্যাংক, ব্যাংকার, ব্যাংকিং, অর্থনীতি ও ফাইন্যান্স বিষয়ক গুরুত্বপূর্ণ খবর, প্রতিবেদন, বিশেষ কলাম, বিনিয়োগ/ লোন, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ফিনটেক, ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি ও বাংলাদেশ ব্যাংকের সার্কুলারগুলোর আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ 'ব্যাংকিং নিউজ', ফেসবুক গ্রুপ 'ব্যাংকিং ইনফরমেশন', 'লিংকডইন', 'টেলিগ্রাম চ্যানেল', 'ইন্সটাগ্রাম', 'টুইটার', 'ইউটিউব', 'হোয়াটসঅ্যাপ চ্যানেল' এবং 'গুগল নিউজ'-এ যুক্ত হয়ে সাথে থাকুন।

বিশিষ্ট ব্যবসায়ী জনাব আব্দুল করিম তিন দশকের অধিক সময় ধরে যুক্তরাজ্যে ব্যবসা-বাণিজ্যের সাথে সম্পৃক্ত। তিনি লন্ডন টি এ চেঞ্জ বিডি এর চেয়ারম্যান, করিম এন্টারপ্রাইজ লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক এবং ক্যামডেনে অবস্থিত মহারানী রেস্টুরেন্ট এর স্বত্বাধিকারী।

জনাব আব্দুল করিম ইউকেবিবিসিআই শীর্ষক প্রতিষ্ঠানের পরিচালক। তাছাড়া তিনি সমাজ সেবামূলক কাজে দীর্ঘদিন যাবৎ সম্পৃক্ত রয়েছেন। জনাব করিম বিয়ানী বাজার ক্যান্সার অ্যান্ড জেনারেল হাসপাতালের একজন ট্রাস্টি এবং প্রকল্প পরিচালক।

এছাড়া আব্দুল করিম বর্তমানে বাংলাদেশ ক্যাটারার্স অ্যাসোসিয়েশন (বিসিএ) এর সহ-সভাপতি এবং বিয়ানী বাজার কল্যাণ ট্রাস্ট ও বিয়ানী বাজার জনকল্যাণ সমিতি, ইউকে-এর সভাপতি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রিলেটেড লেখা

Back to top button