ব্যাংক নির্বাহী

এসবিএসি ব্যাংক চেয়ারম্যান আব্দুল কাদির মোল্লা পুনর্নির্বাচিত

সাউথ বাংলা অ্যাগ্রিকালচার অ্যান্ড কমার্স (এসবিএসি) ব্যাংকের পরিচালনা পর্ষদের পরিচালক আব্দুল কাদির মোল্লা দ্বিতীয় মেয়াদে চেয়ারম্যান পুনর্নির্বাচিত হয়েছেন।

সোমবার (২৬ সেপ্টেম্বর, ২০২২) থেকে পরবর্তী মেয়াদে তিনি তার দায়িত্বে বহাল থাকবেন। ব্যাংকের প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত ১৪৮ তম পর্ষদ সভায় সর্বসম্মতিক্রমে তিনি চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হন।

বিশিষ্ট শিল্পপতি আব্দুল কাদির মোল্লা ব্যাংকের প্রতিষ্ঠাকাল থেকে উদ্যোক্তা পরিচালক হিসেবে রয়েছেন। গত এক বছরের দায়িত্ব পালনের সময়ে তিনি ব্যাংকের খেলাপি ঋণ স্থিতিশীল রাখাসহ সব আর্থিক সূচকে উন্নতি ঘটাতে ব্যবস্থাপনা কর্তৃপক্ষকে নির্দেশনা ও পরামর্শ দিয়ে সার্বিক সহযোগিতা করেছেন।

দেশের বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল কাদির মোল্লা পোশাক ও বস্ত্র খাতের শীর্ষস্থানীয় শিল্প প্রতিষ্ঠান থার্মেক্স গ্রুপ লিমিটেডের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক এবং মজিদ মোল্লা ফাউন্ডেশনের চেয়ারম্যান।

ব্যাংক, ব্যাংকার, ব্যাংকিং, অর্থনীতি ও ফাইন্যান্স বিষয়ক গুরুত্বপূর্ণ খবর, প্রতিবেদন, বিশেষ কলাম, বিনিয়োগ/ লোন, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ফিনটেক, ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি ও বাংলাদেশ ব্যাংকের সার্কুলারগুলোর আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ 'ব্যাংকিং নিউজ', ফেসবুক গ্রুপ 'ব্যাংকিং ইনফরমেশন', 'লিংকডইন', 'টেলিগ্রাম চ্যানেল', 'ইন্সটাগ্রাম', 'টুইটার', 'ইউটিউব', 'হোয়াটসঅ্যাপ চ্যানেল' এবং 'গুগল নিউজ'-এ যুক্ত হয়ে সাথে থাকুন।

সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে তিনি মজিদ মোল্লা ফাউন্ডেশনের অধীনে আবদুল কাদির মোল্লা সিটি কলেজ, এন কে এম হাইস্কুল অ্যান্ড হোমস, আব্দুল কাদির মোল্লা ইন্টারন্যাশনাল স্কুল ও পাঁচকান্দি ডিগ্রি কলেজ প্রতিষ্ঠা করেন। ব্যবসায়িক সফলতার পাশাপাশি সমাজসেবা, ধর্মীয় এবং স্বাস্থ্য সেবায় তার অবদান সর্বজন সমাদৃত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রিলেটেড লেখা

Back to top button