ব্যাংক নির্বাহী

ব্যাংক এশিয়ার পুনর্নির্বাচিত চেয়ারম্যান রোমো রউফ চৌধুরী

রোমো রউফ চৌধুরী ব্যাংক এশিয়ার চেয়ারম্যান পুনর্নির্বাচিত হয়েছেন। সম্প্রতি অনুষ্ঠিত ব্যাংকের পরিচালনা পর্ষদের সভায় তাকে চেয়ারম্যান পদে পুনর্নির্বাচিত করা হয়। রোমো রউফ চৌধুরী ব্যাংক এশিয়ার একজন স্পন্সর শেয়ারহোল্ডার ও স্পন্সর পরিচালক।

তিনি লন্ডনের ডারহাম বিশ্ববিদ্যালয় হতে প্রকৌশলে স্নাতক ডিগ্রীধারী। একজন শিল্পপতি হিসেবে তিনি ৩০ বছরেরও অধিক অভিজ্ঞতাসম্পন্ন। দেশের সফল তরুণ উদ্যোক্তাদের মধ্যে রোমো রউফ চৌধুরী একজন।

আরও দেখুন:
◾ বিভিন্ন ব্যাংকের নির্বাহী

জনাব চৌধুরী বর্তমানে র‍্যানকন গ্রুপের চেয়ারম্যান। এই গ্রুপের ৩০টিরও বেশি সহযোগী প্রতিষ্ঠান রয়েছে। এর মধ্যে র‍্যানকন মোটরবাইকস্ লিমিটেড, র‍্যানকন মোটরস্ লিমিটেড, র‍্যাংগস্ লিমিটেড, র‍্যাংগস্ প্রপার্টিজ লিমিটেড, র‍্যানকন অটোমোবাইলস লিমিটেড, র‍্যানকন ওশেনা লিমিটেড, র‍্যানকন সী ফিশিং লিমিটেড ও র‍্যানকন ইলেকট্রনিক্স লিমিটেড উল্লেখযোগ্য।

ব্যাংক, ব্যাংকার, ব্যাংকিং, অর্থনীতি ও ফাইন্যান্স বিষয়ক গুরুত্বপূর্ণ খবর, প্রতিবেদন, বিশেষ কলাম, বিনিয়োগ/ লোন, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ফিনটেক, ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি ও বাংলাদেশ ব্যাংকের সার্কুলারগুলোর আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ 'ব্যাংকিং নিউজ', ফেসবুক গ্রুপ 'ব্যাংকিং ইনফরমেশন', 'লিংকডইন', 'টেলিগ্রাম চ্যানেল', 'ইন্সটাগ্রাম', 'টুইটার', 'ইউটিউব', 'হোয়াটসঅ্যাপ চ্যানেল' এবং 'গুগল নিউজ'-এ যুক্ত হয়ে সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রিলেটেড লেখা

Back to top button