ব্যাংক ক্যারিয়ারব্যাংক জব সার্কুলারব্যাংকার্স সিলেকশন জব

রূপালী ব্যাংকের কর্মকর্তা নিয়োগের ফল প্রকাশ, উত্তীর্ণ ৭৩৬ জন

রূপালী ব্যাংকের কর্মকর্তা পদে নিয়োগের দীর্ঘ চার বছরের অপেক্ষা শেষ হলো। আজ বুধবার এই পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। এতে চূড়ান্তভাবে উত্তীর্ণ হয়েছেন ৭৩৬ জন।

উত্তীর্ণ প্রার্থীদের অনেকেই ফল প্রকাশ করায় স্বস্তি প্রকাশ করেছেন। নিউজটি আপনি পড়ছেন ব্যাংকিং নিউজ বাংলাদেশ-এ। এর আগে প্রার্থীরা জানিয়েছিলেন, নিয়োগ বিজ্ঞপ্তির চার বছর পেরিয়ে গেলেও রূপালী ব্যাংকের ওই নিয়োগ প্রক্রিয়া শেষ হয়নি। বিশেষ করে মৌখিক পরীক্ষার সাত মাস পরও চূড়ান্ত ফলের জন্য তাদের অপেক্ষায় থাকতে হয়।

ব্যাংকার্স সিলেকশন কমিটির বিজ্ঞপ্তি এবং পরীক্ষার্থীদের সঙ্গে কথা বলে জানা যায়, ৭৩৬টি পদের বিপরীতে ২০১৬ সালের ৩ আগস্ট রূপালী ব্যাংকের কর্মকর্তা নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়। আবেদনের শেষ সময় ছিল ২৩ আগস্ট। ৬০ হাজার ২৪২ জন তাতে আবেদন করেন।এই বিজ্ঞপ্তি প্রকাশের তিন বছর পর ২০১৯ সালের শেষে প্রিলিমিনারি পরীক্ষা অনুষ্ঠিত হয়। তাতে উত্তীর্ণ হন ১০ হাজার ১১৯ জন। এরপর ২৬ ডিসেম্বর লিখিত পরীক্ষা হয়। লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হন দুই হাজার ৪৭৫ জন।

উত্তীর্ণদের মৌখিক পরীক্ষা ৫ জানুয়ারি শুরু হয়ে ১২ ফেব্রুয়ারি পর্যন্ত চলে। নিউজটি আপনি পড়ছেন ব্যাংকিং নিউজ বিডি ডটকম-এ। এরপর সাত মাস পেরিয়ে গেলেও ফল প্রকাশ হয়নি। দীর্ঘ অপেক্ষার পর আজ সেই ফল প্রকাশ করা হলো।

ব্যাংক, ব্যাংকার, ব্যাংকিং, অর্থনীতি ও ফাইন্যান্স বিষয়ক গুরুত্বপূর্ণ খবর, প্রতিবেদন, বিশেষ কলাম, বিনিয়োগ/ লোন, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ফিনটেক, ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি ও বাংলাদেশ ব্যাংকের সার্কুলারগুলোর আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ 'ব্যাংকিং নিউজ', ফেসবুক গ্রুপ 'ব্যাংকিং ইনফরমেশন', 'লিংকডইন', 'টেলিগ্রাম চ্যানেল', 'ইন্সটাগ্রাম', 'টুইটার', 'ইউটিউব', 'হোয়াটসঅ্যাপ চ্যানেল' এবং 'গুগল নিউজ'-এ যুক্ত হয়ে সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রিলেটেড লেখা

Back to top button