ব্যাংক নির্বাহী

রাকাব চেয়ারম্যান হিসেবে পুনর্নিয়োগ পেলেন রইছউল আলম মণ্ডল

রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের (রাকাব) চেয়ারম্যান হিসেবে পুনর্নিয়োগ পেয়েছেন মো. রইছউল আলম মণ্ডল। আরো দুই বছর রাকাব পরিচালনা পর্ষদের পরিচালক ও চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করবেন সাবেক এ সিনিয়র সচিব।

২০২০ সালের ১৯ জানুয়ারি চেয়ারম্যান হিসেবে রাকাবে যোগ দেন মো. রইছউল আলম মণ্ডল। সেই হিসাবে আজ তার মেয়াদ শেষ হওয়ার কথা ছিল। রাকাবের কর্মকর্তারা বলছেন, মো. রইছউল আলম মণ্ডলের সময়োপযোগী দিকনির্দেশনা এবং মাঠপর্যায়ে কঠোর তদারকিতে সম্মানজনক অবস্থানে পৌঁছে রাকাব। ব্যাংকটিকে শতভাগ অনলাইন ব্যাংকিংয়ের আওতায় আনেন তিনি।

১৯৮৪ সালে বিসিএসে (প্রশাসন) যোগদানের মাধ্যমে কর্মজীবন শুরু করেন তিনি। কর্মজীবনে তিনি সরকারি বিভিন্ন পদে দায়িত্ব পালন করেন। নওগাঁর জেলা প্রশাসক, পরিবেশ অধিদপ্তরের মহাপরিচালক এবং সর্বশেষ ২০১৮ সালে মৎস্য ও প্রাণিসম্পদ অধিদপ্তরের সিনিয়র সচিব হিসেবে অবসরে যান।

সিভিল সার্ভিসে গৌরবময় ৩২ বছরের কর্মজীবনে এক দশকের বেশী সময় ধরে মাঠপর্যায়ে তিনি সরকারি বিভিন্ন নীতি, পরিকল্পনা এবং কর্মসূচি বাস্তবায়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন।

ব্যাংক, ব্যাংকার, ব্যাংকিং, অর্থনীতি ও ফাইন্যান্স বিষয়ক গুরুত্বপূর্ণ খবর, প্রতিবেদন, বিশেষ কলাম, বিনিয়োগ/ লোন, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ফিনটেক, ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি ও বাংলাদেশ ব্যাংকের সার্কুলারগুলোর আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ 'ব্যাংকিং নিউজ', ফেসবুক গ্রুপ 'ব্যাংকিং ইনফরমেশন', 'লিংকডইন', 'টেলিগ্রাম চ্যানেল', 'ইন্সটাগ্রাম', 'টুইটার', 'ইউটিউব', 'হোয়াটসঅ্যাপ চ্যানেল' এবং 'গুগল নিউজ'-এ যুক্ত হয়ে সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রিলেটেড লেখা

Back to top button