সম্মান সাহাবী-কে শাহ্জালাল ইসলামী ব্যাংকের এ্যাম্বুলেন্স প্রদান

0

সম্মান সাহাবী ঢাকা জেলার নবাবগঞ্জ উপজেলার বয়স্কদের পুনর্বাসন ও যুবক যুবতীদের কারিগরী শিক্ষা প্রদান বিষয়ক একটি প্রতিষ্ঠান। প্রতিষ্ঠানটি শুরু থেকেই সমাজের দরিদ্র, দুঃস্থ ও অসহায় মানুষদেরকে বিভিন্নভাবে সাহায্য ও সহযোগিতা প্রদান করে আসছে। শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর করপোরেট সামাজিক দায়বদ্ধতা (সিএসআর) কার্যক্রমের অংশ হিসেবে ২৫ অক্টোবর ২০২০ইং তারিখে সম্মান সাহাবী-কে ব্যাংকের পক্ষ থেকে একটি হাইয়েস এ্যাম্বুলেন্স প্রদান করা হয়।

শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর সম্মানিত চেয়ারম্যান জনাব মোঃ সানাউল্লাহ সাহিদ সম্মান সাহাবী এর পরিচালক জনাব মোঃ তোফাজ্জল হোসেনের নিকট হাইয়েস এ্যাম্বুলেন্সের একটি প্রতিকী চাবি তুলে দেন। নিউজটি আপনি পড়ছেন ব্যাংকিং নিউজ বিডি ডটকম-এ। নবাবগঞ্জ উপজেলার অসহায় ও দরিদ্র রোগীদের বিনামূল্যে সেবা প্রদানের জন্য ব্যাংকের পক্ষ থেকে উক্ত এ্যাম্বুলেন্সটি প্রদান করা হয়।

ব্যাংকিং নিউজ বাংলাদেশ (Banking News Bangladesh. A Platform for Bankers Community.) প্রিয় পাঠকঃ ব্যাংকিং বিষয়ক গুরুত্বপূর্ণ খবরগুলো নিয়মিত আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ ব্যাংকিং নিউজ বাংলাদেশ এ লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন।

এ সময় অন্যান্যদের মধ্যে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর পরিচালক ও প্রাক্তন চেয়ারম্যান জনাব আক্কাচউদ্দিন মোল্লা, পরিচালক জনাব মোঃ গোলাম কুদ্দুছ, ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব এম. শহীদুল ইসলাম, সম্মান সাহাবী এর পরিচালক জনাব মোঃ জসিমউদ্দিন, জনাব মুহাম্মদ আল হাসান ও জনাব মোঃ ওমর ফারুক, ব্যাংকের জনসংযোগ ও ব্যাংক ফাউন্ডেশনের প্রধান জনাব মোঃ সামছুদ্দোহা(শিমু) এবং কোম্পানী সচিব জনাব মোঃ আবুল বাশার উপস্থিত ছিলেন।

Leave a Reply