প্রিমিয়ার ব্যাংক জব সার্কুলার

ট্রেইনি জুনিয়র অফিসার (জেনারেল) নিয়োগ দেবে প্রিমিয়ার ব্যাংক

ট্রেইনি জুনিয়র অফিসার (জেনারেল) নিয়োগ দেবে প্রিমিয়ার ব্যাংক- প্রিমিয়ার ব্যাংক পিএলসি (Premier Bank PLC) দেশের শীর্ষস্থানীয় ব্যাংকগুলোর মধ্যে একটি। ব্যাংকটি ১৯৯৯ সালের ১০ জুন প্রতিষ্ঠা লাভ করে। বর্তমানে ব্যাংকটির ১৩৫টি শাখা এবং ৬৭টি উপশাখা রয়েছে৷ ব্যাংকটিতে ‘ট্রেইনি জুনিয়র অফিসার (জেনারেল)’ পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা আগামী ০৪ নভেম্বর, ২০২৩ পর্যন্ত অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম: ট্রেইনি জুনিয়র অফিসার (জেনারেল)
✓ পদসংখ্যা: নির্ধারিত নয়।
✓ চাকরির ধরন: ফুল টাইম ও স্থায়ী।
✓ কর্মস্থল: বাংলাদেশের যে কোন স্থানে।
✓ কর্মক্ষেত্র: অফিসে।

আরও দেখুন:
বিভিন্ন ব্যাংকের জব সার্কুলার

শিক্ষাগত যোগ্যতাঃ
✓ স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যে কোন বিষয়ে ৪ বছর মেয়াদি স্নাতক ডিগ্রি থাকতে হবে।
✓ স্নাতকোত্তর ডিগ্রি অতিরিক্ত সুবিধা হিসেবে বিবেচিত হবে।
✓ স্নাতক/ স্নাতকোত্তরে সিজিপিএ ৪.০০ স্কেলে ন্যূনতম সিজিপিএ ২.৫০ থাকতে হবে।
✓ এসএসসি ও এইচএসসিতে ন্যূনতম জিপিএ ৫.০০ এর মধ্যে ৪.৫০ অথবা ‘O’ লেভেল এবং ‘A’ লেভেলে ন্যূনতম ‘B’ থাকতে হবে।

ব্যাংক, ব্যাংকার, ব্যাংকিং, অর্থনীতি ও ফাইন্যান্স বিষয়ক গুরুত্বপূর্ণ খবর, প্রতিবেদন, বিশেষ কলাম, বিনিয়োগ/ লোন, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ফিনটেক, ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি ও বাংলাদেশ ব্যাংকের সার্কুলারগুলোর আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ 'ব্যাংকিং নিউজ', ফেসবুক গ্রুপ 'ব্যাংকিং ইনফরমেশন', 'লিংকডইন', 'টেলিগ্রাম চ্যানেল', 'ইন্সটাগ্রাম', 'টুইটার', 'ইউটিউব', 'হোয়াটসঅ্যাপ চ্যানেল' এবং 'গুগল নিউজ'-এ যুক্ত হয়ে সাথে থাকুন।

অতিরিক্ত শর্তাবলিঃ
✓ বয়স ০১ অক্টোবর, ২০২৩ এ সর্বোচ্চ ৩০ বছর। মুক্তিযোদ্ধার সন্তানদের ক্ষেত্রে সর্বোচ্চ ৩২ বছর।
✓ পুরুষ এবং নারী উভয়ই আবেদন করতে পারবেন।
✓ ইংরেজী এবং বাংলা ভাষায় দুর্দান্ত মৌখিক এবং লেখার দক্ষতা থাকতে হবে।
✓ আইটি জ্ঞান এবং এমএস ওয়ার্ড, এক্সেল এবং পাওয়ার পয়েন্টে ভাল কমান্ড থাকতে হবে।
✓ বাংলাদেশের যে কোন শাখা বা উপ-শাখায় কাজ করার ইচ্ছা থাকতে হবে।

বেতন ও সুযোগ-সুবিধাঃ
✓ আকর্ষণীয় ও প্রতিযোগিতা মূলক বেতন এবং সুবিধা।
✓ এছাড়া ব্যাংকের অনুমোদিত বেতন স্কেল অনুযায়ী বেতন এবং ভাতা প্রদান করা হবে।

আবেদন পদ্ধতি
বাছাইকৃত প্রার্থীদের লিখিত পরীক্ষার জন্য ডাকা হবে। যে কোন অসম্পূর্ণ তথ্য এবং যে কোন প্ররোচনাকে অযোগ্যতা হিসাবে বিবেচনা করা হবে। ম্যানেজমেন্ট কোন বিজ্ঞপ্তি ছাড়াই যে কোন পর্যায়ে কোন আবেদন গ্রহণ বা প্রত্যাখ্যান করার অধিকার সংরক্ষণ করে। চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীদের যোগদানের তারিখ থেকে ০১ বছর সময়ের জন্য ব্যাংকে সেবা দেওয়ার জন্য একটি সিউরিটি বন্ড সম্পাদন করতে হবে। প্রবেশন সময় সন্তোষজনক সমাপ্তির পরে “ট্রেইনি জুনিয়র অফিসার (জেনারেল)”দেরকে “জুনিয়র অফিসার-জেনারেল” হিসাবে স্থায়ী করা হবে।
সার্কুলারটি দেখতে ক্লিক করুন- এখানে
সরাসরি আবেদন করতে ক্লিক করুন- এখানে

আবেদনের শেষ তারিখঃ
✓ ০৪ নভেম্বর, ২০২৩।

সোর্সঃ প্রিমিয়ার ব্যাংক পিএলসি

About Premier Bank PLC:
The Premier Bank PLC is one of the leading and fastest growing private commercial banks having it’s network with 135 branches and 67 sub-branches in the country. To meet it’s ambitious growth and further expansion of network, we are looking to infuse fresh blood as “Trainee Junior Officer (General)”.

The Premier Bank PLC was incorporated in Bangladesh as banking company on June 10, 1999 under Companies Act. 1994 with the brand promise ‘Service First’. Bangladesh Bank, the central bank of Bangladesh, issued banking license on June 17, 1999 under Banking Companies Act.1991. The Head Office of The Premier Bank Limited is located at Banani, one of the main commercial and business areas of Dhaka city.

ডিসক্লেইমারঃব্যাংকিং নিউজ’ চাকরি প্রদানকারী কোন সংস্থা বা প্রতিষ্ঠান নয়। ‘ব্যাংকিং নিউজ’-এর ওয়েবসাইট, ফেসবুক পেজফেসবুক গ্রুপে প্রকাশিত যেকোনো চাকরি সংক্রান্ত নিয়োগ বিজ্ঞপ্তি/ যেকোনো ধরণের চাকরির তথ্য বা নিয়োগ-প্রক্রিয়ার দায়-দায়িত্ব স্ব-স্ব নিয়োগকারী প্রতিষ্ঠানের। এ সংক্রান্ত কোনো অসত্য বা অসম্পূর্ন তথ্য অথবা আর্থিক লেনদেনের দায় ‘ব্যাংকিং নিউজ’-এর নয়। চাকরি প্রত্যাশী প্রার্থীদের এই ব্যাপারে সতর্ক হবার জন্য পরামর্শ দেওয়া যাচ্ছে। বিস্তারিত দেখতে ক্লিক করুন- এখানে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রিলেটেড লেখা

Back to top button