কার্ড সার্ভিসমিউচুয়াল ট্রাস্ট ব্যাংক (এমটিবি) পিএলসি

কার্ড গ্রাহকদের জন্য গ্রিন পিন সেবা নিয়ে এল এমটিবি

গ্রিন ব্যাংকিং ও টেকসই উন্নয়ন বজায় রাখতে কার্ডের সব গ্রাহকের জন্য গ্রিন পিন সেবা চালু করল মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক (এমটিবি)। গ্রিন পিন এমটিবি কার্ড হোল্ডারদের জন্য একটি কন্ট্যাক্ট সেন্টার আইভিআরভিত্তিক তাত্ক্ষণিক ও অভেদ্য পিন গঠনের ব্যবস্থা।

ব্যাংকিং নিউজ বাংলাদেশ (Banking News Bangladesh. A Platform for Bankers Community.) প্রিয় পাঠকঃ ব্যাংকিং বিষয়ক গুরুত্বপূর্ণ খবরগুলো নিয়মিত আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ ব্যাংকিং নিউজ বাংলাদেশ এ লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন।

এ ব্যবস্থায় কাগজমুক্ত সেবায় এমটিবি কার্ড ব্যবহারকারীরা তাদের নিবন্ধন করা মোবাইল নম্বর থেকে এমটিবি ২৪/৭ কন্ট্যাক্ট সেন্টার ১৬২১৯-এ কল করে নতুন পিন, পরিবর্তিত পিন অথবা পুনর্নির্ধারিত পিন গঠন করতে পারবেন।

এখন আর তাদের এ কারণে এমটিবি শাখায় আসা লাগবে না। আর নতুন পিন বা পরিবর্তিত পিনের জন্য দীর্ঘ অপেক্ষা করতে হবে না। পিন গঠন এখন একটি মাত্র কলের ব্যাপার।

প্রিয় পাঠকঃ ব্যাংক, ব্যাংকার ও ব্যাংকিং বিষয়ক চলমান খবর বা সমসাময়িক বিষয়ে আপনার লেখা ও মতামত ব্যাংকিং নিউজ বাংলাদেশ এ প্রকাশ করতে আমাদেরকে ই-মেইল করুন- [email protected] আমরা আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে তা প্রকাশ করব।

ব্যাংক, ব্যাংকার, ব্যাংকিং, অর্থনীতি ও ফাইন্যান্স বিষয়ক গুরুত্বপূর্ণ খবর, প্রতিবেদন, বিশেষ কলাম, বিনিয়োগ/ লোন, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ফিনটেক, ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি ও বাংলাদেশ ব্যাংকের সার্কুলারগুলোর আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ 'ব্যাংকিং নিউজ', ফেসবুক গ্রুপ 'ব্যাংকিং ইনফরমেশন', 'লিংকডইন', 'টেলিগ্রাম চ্যানেল', 'ইন্সটাগ্রাম', 'টুইটার', 'ইউটিউব', 'হোয়াটসঅ্যাপ চ্যানেল' এবং 'গুগল নিউজ'-এ যুক্ত হয়ে সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রিলেটেড লেখা

Back to top button