ব্যাংক নির্বাহী

ইউনিয়ন ব্যাংকে এমডি হিসেবে পুনঃনিয়োগ পেলেন মোকাম্মেল হক

ইউনিয়ন ব্যাংক লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক (এমডি) হিসেবে পুনঃনিয়োগ পেয়েছেন জনাব এ.বি.এম মোকাম্মেল হক চৌধুরী। পুনঃনিয়োগের পূূর্বে তিনি একই ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করে আসছিলেন।

মানব সম্পদ ব্যবস্থাপনায় এমবিএ ডিগ্রিধারী মোজাম্মেল হক চৌধুরী ২০০১ সালে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেড এ শিক্ষাণবিশ কর্মকর্তা হিসেবে কর্মজীবন শুরু করেন এবং সুদীর্ঘ ২৩ বছরে শাখা প্রধান, উপ-ব্যবস্থাপনা পরিচালক ও অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালকসহ প্রধান কার্যালয়ের বিভাগীয় প্রধান হিসেবে বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে সততা ও নিষ্ঠারসাথে দায়িত্ব পালন করেছেন। পেশাগত দক্ষতা বৃদ্ধিকল্পে তিনি দেশ-বিদেশে বিভিন্ন প্রশিক্ষণ, সেমিনার ও কর্মশালায় অংশগ্রহণ করেছেন।

আরও দেখুন:
বিভিন্ন ব্যাংকের নির্বাহী

চট্টগ্রামের একটি সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহন করা মোকাম্মেল হক চৌধুরী বিভিন্ন রাষ্ট্রীয়, সামাজিক, সাংস্কৃতিক, ধর্মীয় ও সেবামূলক জনহিতকর কাজের সাথে জড়িত রয়েছেন। মোজাম্মেল হক চৌধুরী ইংল্যান্ড, স্কটল্যান্ড, জার্মানী, সুইজারল্যান্ড, ফ্রান্স, নেদারল্যান্ড, অস্ট্রেলিয়া, সিঙ্গাপুর, থাইল্যান্ড, সংযুক্ত আরব আমিরাত, মালেশিয়া, মালদ্বীপ, ভারত, শ্রীলংকা এবং ইন্দোনেশিয়া ভ্রমন করেন।

ব্যাংক, ব্যাংকার, ব্যাংকিং, অর্থনীতি ও ফাইন্যান্স বিষয়ক গুরুত্বপূর্ণ খবর, প্রতিবেদন, বিশেষ কলাম, বিনিয়োগ/ লোন, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ফিনটেক, ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি ও বাংলাদেশ ব্যাংকের সার্কুলারগুলোর আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ 'ব্যাংকিং নিউজ', ফেসবুক গ্রুপ 'ব্যাংকিং ইনফরমেশন', 'লিংকডইন', 'টেলিগ্রাম চ্যানেল', 'ইন্সটাগ্রাম', 'টুইটার', 'ইউটিউব', 'হোয়াটসঅ্যাপ চ্যানেল' এবং 'গুগল নিউজ'-এ যুক্ত হয়ে সাথে থাকুন।

ব্যক্তিগত জীবনে তিনি এক কন্যা ও এক পুত্র সন্তানের জনক এবং মিসেস নাজনীন আক্তার তার সহধর্মীনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রিলেটেড লেখা

Back to top button