ব্যাংক নির্বাহী

এনসিসি ব্যাংকের পুনর্নির্বাচিত ইসি চেয়ারম্যান হলেন মহসীন

এনসিসি ব্যাংক লিমিটেড এর পরিচালনা পর্ষদের সভায় সম্প্রতি এস. এম. আবু মহসীনকে ব্যাংকের নির্বাহী কমিটির চেয়ারম্যান পদে পুনর্নির্বাচিত করা হয়েছে।

এস. এম. আবু মহসীন চট্টগ্রামে জন্মগ্রহণ করেন। দেশের শীর্ষস্থানীয় শিল্পপতি মহসীন কন্টিনেন্টাল ইন্স্যুরেন্স লি. এর উদ্যোক্তা পরিচালক ও সাবেক চেয়ারম্যান এবং সেন্ট্রাল হসপিটাল লি. এর পরিচালক। এছাড়াও তিনি এনসিসি ব্যাংকের সহযোগী প্রতিষ্ঠান এনসিসিবি সিকিউরিটিজ অ্যান্ড ফাইন্যান্সিয়াল সার্ভিস লিমিটেড এর পরিচালক।

তিনি অ্যালায়েন্স ডিপ সি ফিশিং লি., ফুড অ্যান্ড একোমোডেশন কোং লি., রেনবো সিএনজি সার্ভিস স্টেশন লি. এর চেয়ারম্যান এবং ব্রাদার্স অক্সিজেন লি. এর ব্যবস্থাপনা পরিচালক।

আরও দেখুন:
বিভিন্ন ব্যাংকের নির্বাহী

ব্যাংক, ব্যাংকার, ব্যাংকিং, অর্থনীতি ও ফাইন্যান্স বিষয়ক গুরুত্বপূর্ণ খবর, প্রতিবেদন, বিশেষ কলাম, বিনিয়োগ/ লোন, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ফিনটেক, ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি ও বাংলাদেশ ব্যাংকের সার্কুলারগুলোর আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ 'ব্যাংকিং নিউজ', ফেসবুক গ্রুপ 'ব্যাংকিং ইনফরমেশন', 'লিংকডইন', 'টেলিগ্রাম চ্যানেল', 'ইন্সটাগ্রাম', 'টুইটার', 'ইউটিউব', 'হোয়াটসঅ্যাপ চ্যানেল' এবং 'গুগল নিউজ'-এ যুক্ত হয়ে সাথে থাকুন।

বাংলাদেশের ঐতিহ্যবাহী শিল্পগ্রুপ মোজাহের ওষধালয়ের প্রতিষ্ঠাতা মরহুম এস. এম. মোজাহেরুল হক এর ছেলে এবং মোজাহের গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ লি. এর পরিচালক এস. এম. আবু মহসীন। এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের সঙ্গেও ওতপ্রোতভাবে জড়িত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রিলেটেড লেখা

Back to top button