ব্যাংক নির্বাহী

শাহ্‌জালাল ইসলামী ব্যাংকের চেয়ারম্যান হলেন মোহাম্মদ ইউনুছ

শাহ্জালাল ইসলামী ব্যাংকের পরিচালনা পর্ষদের পুনর্নির্বাচিত চেয়ারম্যান হয়েছেন মোহাম্মদ ইউনুছ। পর্ষদের পুনর্নির্বাচিত ভাইস চেয়ারম্যান হয়েছেন মহিউদ্দিন আহমেদ ও নির্বাচিত ভাইস চেয়ারম্যান হয়েছেন আব্দুল করিম (নাজিম)।

সম্প্রতি ব্যাংকের ৩৫৪তম পরিচালনা পর্ষদের সভায় চেয়ারম্যান এবং ভাইস-চেয়ারম্যান নির্বাচিত করা হয়। ব্যাংকের পক্ষ থে‌কে এ তথ্য জানানো হয়েছে।

আরও দেখুন:
◾ বিভিন্ন ব্যাংকের নির্বাহী

পুনর্নির্বাচিত চেয়ারম্যান জনাব মোহাম্মদ ইউনুছ ১৯৫৮ সালে মুন্সীগঞ্জ জেলার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন।

ব্যাংক, ব্যাংকার, ব্যাংকিং, অর্থনীতি ও ফাইন্যান্স বিষয়ক গুরুত্বপূর্ণ খবর, প্রতিবেদন, বিশেষ কলাম, বিনিয়োগ/ লোন, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ফিনটেক, ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি ও বাংলাদেশ ব্যাংকের সার্কুলারগুলোর আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ 'ব্যাংকিং নিউজ', ফেসবুক গ্রুপ 'ব্যাংকিং ইনফরমেশন', 'লিংকডইন', 'টেলিগ্রাম চ্যানেল', 'ইন্সটাগ্রাম', 'টুইটার', 'ইউটিউব', 'হোয়াটসঅ্যাপ চ্যানেল' এবং 'গুগল নিউজ'-এ যুক্ত হয়ে সাথে থাকুন।

বিশিষ্ট শিল্পপতি এবং ব্যবসায়ী জনাব মোহাম্মদ ইউনুছ তিন দশকের অধিক সময় যাবৎ কাগজ, আইটি, ইন্স্যুরেন্স, মার্চেন্ট ব্যাংক, এগ্রো সেক্টর, বস্ত্র ও হিমাগার শিল্প-বাণিজ্যের সাথে জড়িত রয়েছেন। তিনি সোবহান আইস এ্যান্ড কোল্ড স্টোরেজ লিঃ, ইউনুছ কোল্ড স্টোরেজ লিঃ, অনন্ত পেপার মিলস্ লিঃ, ইউনুছ পেপার মিলস্ লিঃ, ইউনুছ ফাইন পেপার মিলস্ লিঃ, ইউনুছ স্পিনিং মিলস্ লিঃ, ইউনুছ নিউজপ্রিন্ট মিলস্ লিঃ এবং ইউনুছ অফসেট পেপার মিলস্ লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক।

তিনি অনলাইন সংবাদপত্র সোনালী নিউজ ডট কম এর প্রকাশক। ব্যবসা-বাণিজ্যের পাশাপাশি শিক্ষা ক্ষেত্রেও তাঁর উল্লেখযোগ্য অবদান রয়েছে। তিনি ফারইস্ট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি এবং ওয়ার্ড ব্রীজ স্কুলের ট্রাস্টি বোর্ডের সদস্য।

এছাড়া তিনি গ্যালা ফ্লাইং একাডেমী লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক। জনাব ইউনুছ বহু সামাজিক, সাংস্কৃতিক ও ক্রীড়া সংগঠনের সাথে দীর্ঘদিন যাবৎ জড়িত রয়েছেন। তিনি বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সিনিয়র সহ-সভাপতি এবং কুর্মিটোলা গলফ ক্লাবের আজীবন সদস্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রিলেটেড লেখা

Back to top button