সাম্প্রতিক ব্যাংক নিউজ

মিডল্যান্ড ব্যাংকের ‘চ্যাটবট’ সার্ভিস উদ্বোধন

মিডল্যান্ড ব্যাংক লিমিটেড (এমডিবি) আনুষ্ঠানিকভাবে ডলির ব্র্যান্ড নামে তার চ্যাটবট সার্ভিস চালু করেছে। এ উপলক্ষে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. আহসান-উজ জামান ১৮ গুলশানে ব্যাংকের প্রধান কার্যালয়ে ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. জাহিদ হোসেন এবং ব্যাংকের উচ্চ পদস্থ কর্মকর্তাদের সাথে নিয়ে চ্যাটবটের উদ্বোধন করেন।

চ্যাটবট হলো একটি কম্পিউটার প্রোগ্রাম যা মানুষের কথোপকথনের অনুকরণের জন্য ডিজাইন করা হয়েছে। ব্যবহারকারীরা চ্যাট ইন্টারফেস ব্যবহার করে চ্যাটবটে যোগাযোগ করে, যেমন তারা অন্য ব্যক্তির সাথে কথোপকথন করে।

আরও দেখুন:
◾ ৫ দিন বন্ধ থাকার পর আন্তঃব্যাংক (NPSB) লেনদেন চালু
◾ ই-টিআইএনের সঙ্গে আয়কর রিটার্ন বাধ্যতামূলক
◾ ব্যাংক খোলা গ্রাহক উপস্থিতি কম
◾ অ্যাকাউন্ট মেইনটেন্যান্স ফি বছরে একবারের বেশি নয়
◾ সিএমএসএমই প্যাকেজ থেকে ঋণ দেয়ার সময় বাড়ল

চ্যাটবটে কোনও ব্যক্তির জিজ্ঞাসিত প্রশ্নগুলির সয়ংক্রিয়ভাবে উত্তর দিয়ে থাকে। মিডল্যান্ড ব্যাংক চ্যাটবট এর ভার্চুয়াল অ্যাসিস্ট্যান্ট ব্রান্ড-ডলি, যার মাধ্যমে ব্যবহারকারীরা ভার্চুয়ালি ব্যাংক সম্পর্কে বিভিন্ন তথ্য জানতে পারবে। মিডল্যান্ড ব্যাংক লিমিটেডের ফেসবুক মেসেঞ্জারের মাধ্যমে ব্যবহারকারীরা এই সেবা গ্রহণ করতে পারবে।

ব্যাংক, ব্যাংকার, ব্যাংকিং, অর্থনীতি ও ফাইন্যান্স বিষয়ক গুরুত্বপূর্ণ খবর, প্রতিবেদন, বিশেষ কলাম, বিনিয়োগ/ লোন, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ফিনটেক, ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি ও বাংলাদেশ ব্যাংকের সার্কুলারগুলোর আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ 'ব্যাংকিং নিউজ', ফেসবুক গ্রুপ 'ব্যাংকিং ইনফরমেশন', 'লিংকডইন', 'টেলিগ্রাম চ্যানেল', 'ইন্সটাগ্রাম', 'টুইটার', 'ইউটিউব', 'হোয়াটসঅ্যাপ চ্যানেল' এবং 'গুগল নিউজ'-এ যুক্ত হয়ে সাথে থাকুন।

উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মো. জাভেদ তারেক খান, এসইভিপি এবং ইনস্টিটিউশনাল ব্যাংকিং বিভাগের প্রধান, মো. রিদওয়ানুল হক, ইভিপি এবং রিটেল ডিসাট্রবিউশন বিভাগের প্রধান, মো. নাজমুল হুদা সরকার, সিটিও, ইভিপি ও তথ্যপ্রযুক্তি বিভাগের প্রধান মোঃ আবেদ-উর-রহমান, এসএভিপি এবং হেড অব কার্ডস প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রিলেটেড লেখা

Back to top button