ব্যাংক নির্বাহী

মেঘনা ব্যাংকের এক্সিকিউটিভ চেয়ারম্যান মোহাম্মদ মামুন সালাম

প্রখ্যাত ব্যবসায়ী ও বিশিষ্ট শিল্পোদ্যোক্তা মোহাম্মদ মামুন সালাম মেঘনা ব্যাংক লিমিটেডের পরিচালনা পরিষদের এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। মঙ্গলবার (১৭ জানুয়ারি, ২০২৩) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

সফল উদ্যোক্তা ও ব্যবসায়ী মোহাম্মদ মামুন সালাম চট্টগ্রামের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। সালাম মেঘনা ব্যাংক লিমিটেডের স্পন্সর ডিরেক্টর এবং মেঘনা ব্যাংক লিমিটেডের বোর্ডে সেলিম অ্যান্ড ব্রাদার্স লিমিটেডের প্রতিনিধিত্ব করছেন। তিনি ব্যাংকের পরিচালনা পর্ষদের অডিট কমিটিরও সদস্য।

আরও দেখুন:
◾ মেঘনা ব্যাংকের ভাইস চেয়ারম্যান ইমরানা জামান চৌধুরী

তিনি সেলিম অ্যান্ড ব্রাদার্স লিমিটেড, সালাম অ্যাপারেল লিমিটেড, ফ্যাশন ক্রাফট লিমিটেড, রিলায়েন্স অ্যাপারেল লিমিটেড, রিলায়েন্স ডেনিম ইন্ড লিমিটেড, রিলায়েন্স বক্স ইন্ড লিমিটেড, রিলায়েন্স ওয়াশিং ইন্ড লিমিটেডের এবং ফোর সিজনস রিসোর্টস লিমিটেড ব্যবস্থাপনা পরিচালকের পদে রয়েছেন।

ব্যাংক, ব্যাংকার, ব্যাংকিং, অর্থনীতি ও ফাইন্যান্স বিষয়ক গুরুত্বপূর্ণ খবর, প্রতিবেদন, বিশেষ কলাম, বিনিয়োগ/ লোন, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ফিনটেক, ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি ও বাংলাদেশ ব্যাংকের সার্কুলারগুলোর আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ 'ব্যাংকিং নিউজ', ফেসবুক গ্রুপ 'ব্যাংকিং ইনফরমেশন', 'লিংকডইন', 'টেলিগ্রাম চ্যানেল', 'ইন্সটাগ্রাম', 'টুইটার', 'ইউটিউব', 'হোয়াটসঅ্যাপ চ্যানেল' এবং 'গুগল নিউজ'-এ যুক্ত হয়ে সাথে থাকুন।

এছাড়া, তিনি বেঙ্গল সিনথেটিক ফাইবারস লিমিটেডের এক্সিকিউটিভ ডিরেক্টর হিসাবেও দায়িত্বরত রয়েছেন। তিনি বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডের সঙ্গে সম্পৃক্ত এবং তার জনহিতকর অবদানের জন্য ব্যাপকভাবে প্রশংসিত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রিলেটেড লেখা

Back to top button