স্বল্প সুদে এনসিসি ব্যাংকের ঋণ পাবেন নিম্ন আয়ের মানুষ

0

এনসিসি ব্যাংকের উদ্যোগে বাংলাদেশ ব্যাংকের রিভলভিং রিফাইন্যান্স স্কিমের আওতায় কভিড-১৯-এ ক্ষতিগ্রস্ত নিম্ন আয়ের পেশাজীবী, কৃষক এবং ক্ষুদ্র ব্যবসায়ীদের বিশেষ ঋণ সুবিধা দেওয়া হচ্ছে। নিউজটি আপনি পড়ছেন ব্যাংকিং নিউজ বাংলাদেশ-এ। এ লক্ষ্যে এনসিসি ব্যাংক সম্প্রতি মাইক্রোক্রেডিট ফাইন্যান্সিয়াল ইনস্টিটিউশন ‘আত্মবিশ্বাস’-এর সঙ্গে একটি সমঝোতা স্মারক সই করে।

ব্যাংকিং নিউজ বাংলাদেশ (Banking News Bangladesh. A Platform for Bankers Community.) প্রিয় পাঠকঃ ব্যাংকিং বিষয়ক গুরুত্বপূর্ণ খবরগুলো নিয়মিত আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ ব্যাংকিং নিউজ বাংলাদেশ এ লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন।

এনসিসি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী (চলতি দায়িত্ব) খন্দকার নাইমুল কবির ও আত্মবিশ্বাসের নির্বাহী পরিচালক আকরামুল হক বিশ্বাস নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন। নিউজটি আপনি পড়ছেন ব্যাংকিং নিউজ বিডি ডটকম-এ।

এ সময় এনসিসি ব্যাংকের উপব্যবস্থাপনা এম. শামসুল আরেফিন, সিআরএম বিভাগের ভাইস প্রেসিডেন্ট মুহাম্মদ শাহিদুল ইসলাম, ভাইস প্রেসিডেন্ট ও ধানমন্ডি শাখার ব্যবস্থাপক মো. আফতাব উদ্দীন, আত্মবিশ্বাসের পরিচালক মো. রফিকুল হক জোয়ার্দার ও মহাব্যবস্থাপক আবু সাদাত রিমুসহ উভয় প্রতিষ্ঠানের অন্যান্য নির্বাহী উপস্থিত ছিলেন।

Leave a Reply