ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসিএটিএম সার্ভিসকার্ড সার্ভিস

আইবিবিএল এটিএম ও সিআরএম এ মাস্টারকার্ড সার্ভিস চালু

সর্বশক্তিমান আল্লাহর অনুগ্রহে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের অলটারনেটিভ ডেলিভারি ডিভিশন, আইসিটিডব্লিউ সাফল্যের সাথে আইবিবিএল এটিএম ও সিআরএম এবং পস-এ “MasterCard Acquiring” নামে মাস্টারকার্ড গ্রাহকদের জন্য একটি নতুন সার্ভিস চালু করেছে।

“MasterCard Acquiring” সার্ভিসের মাধ্যমে অন্যান্য মাস্টারকার্ড গ্রাহকরা ইসলামী ব্যাংকের এটিএম ও সিআরএম থেকে নগদ অর্থ উত্তোলন করতে পারবেন। এছাড়াও মাস্টারকার্ড গ্রাহকরা ইসলামী ব্যাংকের মার্চেন্টদের কাছ থেকে পস এর মাধ্যমে ক্রয় করতে পারবেন যা পস ব্যবসায়ের জন্য আরও একটি অর্জন হবে।

মাস্টার কার্ড হলো আর্থিক লেনদেনের জন্য ব্যবহৃত বিশেষ ধরনের কার্ড যেটি আন্তর্জাতিকভাবে গ্রহণযোগ্য। মাস্টারকার্ড দ্বিতীয় বৃহত্তম পেমেন্ট নেটওয়ার্ক। বিশ্বব্যাপী পেমেন্ট ইন্ডাস্ট্রিতে যার অবস্থান ভিসার পড়েই রয়েছে। এছাড়াও অন্যান্য পেমেন্ট নেটওয়ার্কগুলোর মধ্যে আমেরিকান এক্সপ্রেস এবং ডিসকভার অন্তর্ভুক্ত রয়েছে।

কার্টেসিঃ মোহাম্মদ শামসুদ্দীন আকন্দ, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড।

ব্যাংক, ব্যাংকার, ব্যাংকিং, অর্থনীতি ও ফাইন্যান্স বিষয়ক গুরুত্বপূর্ণ খবর, প্রতিবেদন, বিশেষ কলাম, বিনিয়োগ/ লোন, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ফিনটেক, ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি ও বাংলাদেশ ব্যাংকের সার্কুলারগুলোর আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ 'ব্যাংকিং নিউজ', ফেসবুক গ্রুপ 'ব্যাংকিং ইনফরমেশন', 'লিংকডইন', 'টেলিগ্রাম চ্যানেল', 'ইন্সটাগ্রাম', 'টুইটার', 'ইউটিউব', 'হোয়াটসঅ্যাপ চ্যানেল' এবং 'গুগল নিউজ'-এ যুক্ত হয়ে সাথে থাকুন।

বিস্তারিত জানতে
❏ ব্যাংকের যেকোন শাখায়/ এজেন্ট ব্যাংকিং আউটলেট/ উপ-শাখায় যোগাযোগ করুন।
❏ ✆ কল সেন্টারঃ ১৬২৫৯ অথবা ৮৩৩১০৯০ (দেশ)/ ০০৮৮-০২-৮৩৩১০৯০ (বিদেশ) এ কল করুন।
❏ টেলিফোনঃ (০২) ৯৫৬৩০৪০ (অটো হান্টিং), ৯৫৬০০৯৯, ৯৫৬৭১৬১, ৯৫৬৭১৬২, ৯৫৬৯৪১৭
❏ টেলেক্সঃ 642525 IBANK BJ, 632403 IBANK BJ, 671620 IBANK BJ
❏ ফ্যাক্সঃ ৮৮০- ২- ৯৫৬৪৫৩২, ৮৮০- ২- ৯৫৬৮৬৩৪
❏ সুইফটঃ IBBLBDDH
❏ কেবলঃ ISLAMIBANK
❏ ইমেইলঃ [email protected]
❏ ওয়েবসাইটঃ www.islamibankbd.com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রিলেটেড লেখা

Back to top button