জনতা ব্যাংক পিএলসি

জনতা ব্যাংকের মোবাইল অ্যাপস উদ্বোধন

গ্রাহকদের সুবিধার্থে ব্যাংকের সকল শাখা/ এটিএমের অবস্থান, ফোন নম্বর ও ই-মেইল অ্যাড্রেস সহজে খুঁজে পেতে এবং ফোন বা ই-মেইল করতে ব্যাংকের নিজস্ব প্রোগ্রামারের উদ্ভাবিত নতুন মোবাইল অ্যাপস অবমুক্ত করেছে জনতা ব্যাংক লিমিটেড।

ব্যাংকিং নিউজ বাংলাদেশ (Banking News Bangladesh. A Platform for Bankers Community.) প্রিয় পাঠকঃ ব্যাংকিং বিষয়ক গুরুত্বপূর্ণ খবরগুলো নিয়মিত আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ ব্যাংকিং নিউজ বাংলাদেশ এ লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন।

সোমবার ২১ সেপ্টেম্বর ২০২০ জনতা ব্যাংক লিমিটেড এর পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ড. এস.এম. মাহফুজুর রহমান ব্যাংকের প্রধান কার্যালয়ে এই অ্যাপসের শুভ উদ্বোধন করেন। এ সময় ব্যাংকের সিইও এবং ব্যবস্থাপনা পরিচালক জনাব মোঃ আব্দুছ ছালাম আজাদ, ডিএমডি জনাব মোঃ জিকরুল হক, আইসিটি বিভাগের জিএম জনাব শেখ মোঃ জামিনুর রহমান, কোম্পানি অ্যাফেয়ার্স বিভাগের জিএম জনাব হোসেইন ইয়াহ্ইয়া চৌধুরী, এইচআর বিভাগের জিএম জনাব মোঃ আহ্সান উল্লাহ্, ডিজিএম জনাব মোস্তফা ছাইফুল হক ও প্রোগ্রামার জনাব মোঃ হাফিজুর রহমানসহ ব্যাংকের অন্যান্য ঊর্ধ্বতন নির্বাহী/ কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

গুগল প্লে-স্টোর থেকে ‘জনতা ব্যাংক’ নামে অ্যাপসটি ডাউনলোড করা যাবে। ‘জনতা ব্যাংক’ মোবাইল অ্যাপস ডাউনলোড করতে ক্লিক করুন এখানে

রিলেটেড লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রিলেটেড লেখা

Back to top button