ব্যাংক নির্বাহী

এনসিসি ব্যাংকের এএমডি হলেন খন্দকার নাইমুল কবির

খন্দকার নাইমুল কবির এনসিসি ব্যাংকের এর অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক (এএমডি) পদে পদোন্নতি লাভ করেছেন। পদোন্নতির আগে তিনি ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) পদে করপোরেট বিজনেসসহ অন্যান্য গুরুত্বপূর্ণ বিভাগের দায়িত্বে ছিলেন।

এছাড়া তিনি ব্যাংকের বিভিন্ন কমিটির প্রধান এবং ক্যামেলকোর দায়িত্ব পালনের পাশাপাশি ব্যাংকের কৌশলগত কর্মপরিকল্পনা প্রণয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন।

নাইমুল কবির মিডল্যান্ড ব্যাংক ও আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকসহ দেশের বিভিন্ন স্বনামধন্য বাণিজ্যিক ব্যাংকে দীর্ঘ ৩৮ বছরের বেশি সময় ধরে শাখা ব্যবস্থাপক এবং প্রধান কার্যালয়ের বিভিন্ন বিভাগের প্রধানসহ প্রশাসনিক কর্মকাণ্ডে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন।

তিনি ১৯৮৪ সালের মার্চে ন্যাশনাল ব্যাংকে যোগদানের মাধ্যমে তার ব্যাংকিং ক্যারিয়ার সূচনা করেন।

ব্যাংক, ব্যাংকার, ব্যাংকিং, অর্থনীতি ও ফাইন্যান্স বিষয়ক গুরুত্বপূর্ণ খবর, প্রতিবেদন, বিশেষ কলাম, বিনিয়োগ/ লোন, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ফিনটেক, ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি ও বাংলাদেশ ব্যাংকের সার্কুলারগুলোর আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ 'ব্যাংকিং নিউজ', ফেসবুক গ্রুপ 'ব্যাংকিং ইনফরমেশন', 'লিংকডইন', 'টেলিগ্রাম চ্যানেল', 'ইন্সটাগ্রাম', 'টুইটার', 'ইউটিউব', 'হোয়াটসঅ্যাপ চ্যানেল' এবং 'গুগল নিউজ'-এ যুক্ত হয়ে সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রিলেটেড লেখা

Back to top button