1. bankingnewsbd@gmail.com : ব্যাংকিং নিউজ : ব্যাংকিং নিউজ
  2. mosharafnbl@yahoo.com : মোশারফ হোসেন : মোশারফ হোসেন
  3. msakanda@yahoo.com : ইবনে নুর : ইবনে নুর
  4. shafiqueshams@gmail.com : Shamsuddin Akanda : Shamsuddin Akanda
  5. surjoopathik@ymail.com : শরিফুল ইসলাম : শরিফুল ইসলাম
  6. tasniapopy@gmail.com : তাসনিয়া তাবাসসুম : তাসনিয়া তাবাসসুম



ক্যান্সার আক্রান্ত জনতা ব্যাংক কর্মকর্তার ইন্তেকাল

  • প্রকাশিত: রবিবার, ২০ জুন, ২০২১

ক্যান্সার আক্রান্ত রাষ্ট্রায়ত্ব জনতা ব্যাংক লিমিটেড এর কাজী ফারহানা করিম (পপসি) ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। মঙ্গলবার (১৫ জুন, ২০২১) রাতে ভারতে মুম্বাইয়ের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বুধবার (১৬ জুন, ২০২১) ফারহানার স্বামী নূর মোহাম্মদ (বেসিক ব্যাংকে কর্মরত) এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, ভারতীয় সময় মঙ্গলবার রাত ১১টা ৪২ মিনিট ফারহানা মারা যান। তার মরদেহ দেশের আনার প্রক্রিয়া চলছে। সবকিছু ঠিক থাকলে আগামী (বৃহস্পতিবার) নাগাদ এ প্রক্রিয়া শেষ হবে। এরপর মরদেহ দেশে আনা যাবে শনিবার এ।

কাজী ফারহানা করিম রাষ্ট্রায়ত্ব জনতা ব্যাংকের সিনিয়র অফিসার হিসেবে রাজধানীর শেরে বাংলা নগর করপোরেট শাখায় কর্মরত ছিলেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের ২০০২-২০০৩ (৮২ ব্যাচ) সেশনের শিক্ষার্থী ছিলেন। এক সন্তানের জননী ছিলেন তিনি।

জানা গেছে, বেশ কয়েক বছর ধরেই ক্যান্সারে (carcinoma right ovary) আক্রান্ত ফারহানা করিম। এর আগে একবার অপারেশন ও বেশ কয়েকবার কেমোথেরাপি নিয়েছেন। ছয়টি কেমোথেরাপি নেওয়ার পরও কোনো উন্নতি না হওয়ায় চিকিৎসক তাকে ভারতে অপারেশন করানোর পরামর্শ দেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

ব্যাংকিং নিউজ বাংলাদেশ (A Platform for Bankers Community) প্রিয় পাঠকঃ ব্যাংকিং বিষয়ক গুরুত্বপূর্ণ খবরগুলো আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ ব্যাংকিং নিউজ বাংলাদেশ এ লাইক দিন এবং ফেসবুক গ্রুপ ব্যাংকিং ফর অল এ জয়েন করে আমাদের সাথেই থাকুন।

এদিকে ফারহানা করিমের মৃত্যুর খবরে পরিবার, বন্ধু, সহপাঠীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।আইয়ুব আলী সুভ্রো নামে ফারহানা করিমের এক বন্ধু সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, ভারতে গেলেও ফারহানার খুব একটা উন্নতি হয়নি। শেষের দিকে খুব কষ্ট পাচ্ছিল।

শেষ পর্যন্ত আল্লাহর ডাকে সাড়া দিয়ে গতকাল আমাদের ছেড়ে চলে গেছে। সবাই ওর জন্য আল্লাহর কাছে দোয়া করবেন। ওর ছোট সন্তানটিকে ভালো এবং অনেক বড় মানুষ হওয়ার তৌফিক দান করুন, আমীন।

আমরা তার শােকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি। মহান রাব্বুল আ’লামীন তাঁর বিদেহী আত্মার মাগফিরাত দান করুন এবং শোকসন্তপ্ত পরিবারকে ধৈর্য্য ধরার শক্তি দান করুন, আমিন।

আরও পড়ুন:
 ১৫ জুলাই পর্যন্ত ব্যাংক লেনদেনের নতুন সময়সূচি
 সিডিউল অফ চার্জ সংক্রান্ত মাস্টার সার্কুলার
 অফিস সহকর্মী সম্পর্কঃ পেশাদারি নাকি বন্ধুত্বপূর্ণ
 ব্যাংকার হতে চান? আরেকবার ভাবুন
 একজন ব্যাংকারের যে সকল গুণাবলী থাকা জরুরী

Leave a Reply



লেখাটি ভালো লাগলে শেয়ার করে অন্যকে দেখার সুযোগ করে দিন:

এই বিভাগের অন্যান্য লেখা





ইমেইল সাবস্ক্রাইব করুন

আমাদের নতুন নতুন পোষ্ট গুলো ই-মেইল এর মাধ্যমে পেতে রেজিষ্ট্রেশন করুন।




আর্কাইভ



বিভাগ সমূহ