ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসিফিনটেক

ইসলামী ব্যাংকের স্মার্ট ডিজিটাল ব্যাংকিং অ্যাপ

ইসলামী ব্যাংকের সেলফিন (CellFin) একটি স্মার্ট ডিজিটাল ব্যাংকিং অ্যাপ। যেকোনাে ব্যাংকের অ্যাকাউন্ট, কার্ড ও এমক্যাশ নম্বরে সরাসরি টাকা পাঠানাে যায় সেলফিন (CellFin) থেকে। টাকা নেয়া যায় বিকাশ, নগদ ও রকেটেও। আর যেকোনাে ব্যাংকের ভিসা বা মাস্টারকার্ড, ইসলামী ব্যাংকের সেভিং অ্যাকাউন্ট ও এমক্যাশ থেকে টাকা আনা যায় সেলফিনে।

এতে রয়েছে ভিসা সুবিধা সংযুক্ত একটি ভার্চুয়াল ডেবিট কার্ড। এর মাধ্যমে দেশী বিদেশী যেকোনাে সাইটে ই-কমার্সের পেমেন্ট দেয়া যায়। সেলফিনের (CellFin) মাধ্যমে নিজে নিজে ইসলামী ব্যাংকের সেভিংস, স্টুডেন্ট, ডিপিএস জাতীয় হিসাব ও মাসিক মুনাফাভিত্তিক জমা হিসাব খােলা যায়। বিশ্বের যেকোনাে দেশ থেকে তাৎক্ষণিক রেমিট্যান্স গ্রহণ করা যায় সেলফিনে (CellFin)। ফ্রিল্যান্সার কর্মীরাও যেকোনাে দেশ থেকে সরাসরি পেমেন্ট নিতে পারেন।

আরও দেখুন:
ইসলামী ব্যাংক সেলফিন
ইসলামী ব্যাংক সেলফিন (ভিডিও)
সেলফিনের মাধ্যমে ঘরে বসে আইবিবিএল অ্যাকাউন্ট খুলুন
সেলফিনের মাধ্যমে স্পট ক্যাশ (ফরেন রেমিটেন্স) গ্রহণ

সেলফিনের (CellFin) মাধ্যমে মােবাইল রিচার্জ করা যায়, যেকোনাে ব্যাংকের ভিসা বা মাস্টারকার্ডের বিল দেয়া যায়, চুক্তিবদ্ধ স্কুল-কলেজের ফি দেয়া যায়। পরিচিত সেলফিন (CellFin) ব্যবহারকারীর কাছে টাকা চেয়ে রিকোয়েস্ট মানি করা যায়।

ব্যাংক, ব্যাংকার, ব্যাংকিং, অর্থনীতি ও ফাইন্যান্স বিষয়ক গুরুত্বপূর্ণ খবর, প্রতিবেদন, বিশেষ কলাম, বিনিয়োগ/ লোন, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ফিনটেক, ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি ও বাংলাদেশ ব্যাংকের সার্কুলারগুলোর আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ 'ব্যাংকিং নিউজ', ফেসবুক গ্রুপ 'ব্যাংকিং ইনফরমেশন', 'লিংকডইন', 'টেলিগ্রাম চ্যানেল', 'ইন্সটাগ্রাম', 'টুইটার', 'ইউটিউব', 'হোয়াটসঅ্যাপ চ্যানেল' এবং 'গুগল নিউজ'-এ যুক্ত হয়ে সাথে থাকুন।

এ ছাড়া এই অ্যাপের মাধ্যমে ইসলামী ব্যাংকের এটিএম ও এজেন্ট আউটলেট থেকে ক্যাশআউট করা যায় কার্ড ছাড়াই। জাতীয় পরিচয়পত্র দিয়ে খুব সহজেই খোলা যায় সেলফিন (CellFin) অ্যাকাউন্ট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রিলেটেড লেখা

Back to top button