ব্যাংক শিক্ষাবৃত্তি

ইসলামী ব্যাংকের শিক্ষাবৃত্তি প্রদান

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডে চাকরিকালীন পরলোকগত কর্মকর্তা কর্মচারীদের সন্তানদের শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার ইসলামী ব্যাংক টাওয়ারে এটি অনুষ্ঠিত হয়।

ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও প্রধান নির্বাহী মো. মাহবুব উল আলম অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ব্যাংকের এডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা।

ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মো. সালেহ ইকবালের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মোহাম্মদ আলী, আবু রেজা মো. ইয়াহিয়া, তাহের আহমেদ চৌধুরী, হাসনে আলম, মো. আব্দুল জব্বার ও মো. ওমর ফারুক খান। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এন. এস. এম. রেজাউর রহমান। প্রধান কার্যালয়ের ঊর্ধ্বতন নির্বাহী, পরলোকগত কর্মকর্তা কর্মচারীদের সহধর্মিনী ও সন্তানরা এ সময় উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির ভাষণে মো. মাহবুব উল আলম বলেন, ইসলামী ব্যাংক শরীআহভিত্তিক ব্যাংক। শরীআহর মূলকথা হলো মানুষের কল্যাণে কাজ করা। ইসলামী ব্যাংক অন্তর্ভুক্তিমূলক ব্যাংকিং কার্যক্রমের মাধ্যমে কল্যাণের প্রসার ও টেকসই উন্নয়নে অবদান রাখছে। এই ব্যাংক বিশ্বব্যাপী সুনাম ও স্বীকৃতি অর্জন করে চলেছে।

ব্যাংক, ব্যাংকার, ব্যাংকিং, অর্থনীতি ও ফাইন্যান্স বিষয়ক গুরুত্বপূর্ণ খবর, প্রতিবেদন, বিশেষ কলাম, বিনিয়োগ/ লোন, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ফিনটেক, ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি ও বাংলাদেশ ব্যাংকের সার্কুলারগুলোর আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ 'ব্যাংকিং নিউজ', ফেসবুক গ্রুপ 'ব্যাংকিং ইনফরমেশন', 'লিংকডইন', 'টেলিগ্রাম চ্যানেল', 'ইন্সটাগ্রাম', 'টুইটার', 'ইউটিউব', 'হোয়াটসঅ্যাপ চ্যানেল' এবং 'গুগল নিউজ'-এ যুক্ত হয়ে সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রিলেটেড লেখা

Back to top button