ইসলামী ব্যাংকের IBBL iSmart অ্যাপ-স্মার্টফোনে স্মার্ট ব্যাংকিং

0
1299

ব্যাংকিং নিউজ বাংলাদেশঃ ইসলামী ব্যাংকের IBBL iSmart অ্যাপ-স্পর্শে, লেনদেন নিমেষে, স্মার্টফোনে স্মার্ট ব্যাংকিং। Islami Bank Bangladesh Limited তাদের গ্রাহকদেরকে অসাধারণ সকল সুযোগ সুবিধা দিয়ে থাকে। তারই একটি হচ্ছে ইন্টারনেট ব্যাংকিং। এই Internet Banking সেবা গ্রাহকরা যাতে সহজ ও স্বাচ্ছন্দ্যে তাদের স্মার্টফোনে ব্যবহার করতে পারেন সেজন্যই ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড তাদের গ্রাহকদের জন্য এন্ড্রয়েড মোবাইল অ্যাপ্লিকেশন IBBL iSmart অ্যাপ লঞ্চ করেছে।

 iSmart (মোবাইল অ্যাপ এর মাধ্যমে iBanking)
গ্রাহকদের চাহিদার প্রেক্ষিতে ও লেনদেনের সুবিধা বিবেচনা করে iBanking এর বর্ধিত সেবা হিসেবে মোবাইল অ্যাপ iSmart চালু করা হয়েছে। এই অ্যাপের সাহায্যে আপনি খুব সহজেই মোবাইলে iBanking চালাতে পারবেন।

 IBBL iSmart ব্যবহারের পদ্ধতি
গুগল প্লে স্টোর থেকে iSmart অ্যাপটি ডাউনলোড করে ইন্সটল করে নিন। iSmart অ্যাপটি চালু করুন। মেনুতে আপনার ইউজার আইডি ও পাসওয়ার্ড (iBanking ইমেইল আইডি ও পাসওয়ার্ড) দিয়ে লগ ইন করুন। আপনার মোবাইলে OTP (One Time Password) মেসেজ আসবে। পাসওয়ার্ডটি OTP এর বক্সে input করে submit দিন। আপনার ডিভাইসের জন্য একটি কোড নাম্বার আপনার ইমেইল নাম্বারে মেইল করা হবে। ইমেইলে প্রাপ্ত কোড নাম্বারটি এক্টিভেশন কোড বক্সে ইনপুট করে সাবমিট দিলে আপনার মোবাইল/ডিভাইসটি iSmart ব্যবহারের উপযোগী হবে। নতুন কোন ডিভাইস থেকে iSmart সেবা পেতে একইভাবে ডিভাইস Activate করে নিতে হবে।

 IBBL iSmart অ্যাপ এর সুবিধা সমুহ
IBBL iSmart অ্যাপ আপনার ফোনে ইন্সটল করুন আর নিম্নোক্ত সুবিধাসমূহ উপভোগ করুন-
• ব্যালেন্স অনুসন্ধান
• হিসাব বিবরণী
• মোবাইলে ব্যালেন্স রিচার্জ
• ওয়াইম্যাক্স রিচার্জ
• ইসলামী ব্যাংকের অন্য হিসাবে Fund Transfer.

 এছাড়া এই অ্যাপে শীঘ্রই যোগ হতে যাচ্ছে-
• অন্য ব্যাংকের হিসাবে Fund Transfer
• ব্যাংকের নিকটস্থ শাখা ও এটিএম বুথের লোকেশন প্রাপ্তি।

 IBBL iSmart অ্যাপ ডাউনলোড করতে ক্লিক করুন এখানে

 IBBL iSmart অ্যাপ অ্যাক্টিভেট করতে নিচের ভিডিওটি দেখতে পারেন-

 বিস্তারিত জানতে ইসলামী ব্যাংকের নিকটস্থ কোন শাখায় যোগাযোগ করুন অথবা কল সেন্টারে: ১৬২৫৯ ফোন করুন।

Leave a Reply