ব্যাংক নির্বাহী

ন্যাশনাল ফাইন্যান্সের ব্যবস্থাপনা পরিচালক হলেন ইরতেজা আহমেদ

ন্যাশনাল ফাইন্যান্সের ব্যবস্থাপনা পরিচালক হলেন ইরতেজা আহমেদ- ন্যাশনাল ফাইন্যান্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) হিসেবে নিয়োগ পেলেন ইরতেজা আহমেদ খান।

ইরতেজা আহমেদ দীর্ঘ ২৫ বছর বিভিন্ন আর্থিক প্রতিষ্ঠানে কাজ করার অভিজ্ঞতায় সর্বশেষ স্ট্র্যাটেজিক ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেড এবং মেরিডিয়ান ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেড কোম্পানিতে ব্যবস্থাপনা পরিচালক হিসাবে দায়িত্ব পালন করেছেন। তার হাত ধরেই এ দুটি নতুন কোম্পানি পুরোপুরি আর্থিক কার্যক্রম শুরু করে।

ডেল্টা ব্র্যাক হাউজিংয়ে তার কর্মজীবন শুরু হয়। এরপর প্রায় এক দশক ধরে আইডিএলসি ফাইন্যান্সে মহাব্যবস্থাপক ও কনজিউমার ঋণ সেবার প্রধান হিসেবে নিযুক্ত ছিলেন। এছাড়া চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টস আর্থার অ্যান্ডারসেনের অনুমোদিত সদস্য অ্যাকনাবিন অ্যান্ড কোম্পানি চার্টার্ড অ্যাকাউন্টসে কাজ করেন তিনি।

তিনি নর্থ সাউথ ইউনিভার্সিটি থেকে ইএমবিএ ডিগ্রি অর্জনের পর ইনস্টিটিউট অব চার্টার্ড অ্যাকাউন্টস অব বাংলাদেশ থেকে চার্টার্ড অ্যাকাউন্ট্যান্সি ইন্টারমিডিয়েট ডিগ্রি অর্জন করেন।

ব্যাংক, ব্যাংকার, ব্যাংকিং, অর্থনীতি ও ফাইন্যান্স বিষয়ক গুরুত্বপূর্ণ খবর, প্রতিবেদন, বিশেষ কলাম, বিনিয়োগ/ লোন, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ফিনটেক, ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি ও বাংলাদেশ ব্যাংকের সার্কুলারগুলোর আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ 'ব্যাংকিং নিউজ', ফেসবুক গ্রুপ 'ব্যাংকিং ইনফরমেশন', 'লিংকডইন', 'টেলিগ্রাম চ্যানেল', 'ইন্সটাগ্রাম', 'টুইটার', 'ইউটিউব', 'হোয়াটসঅ্যাপ চ্যানেল' এবং 'গুগল নিউজ'-এ যুক্ত হয়ে সাথে থাকুন।

ন্যাশনাল ফাইন্যান্স লিমিটেডের চেয়ারম্যান আব্দুল মান্নান ভূঁইয়া তাকে স্বাগত জানিয়ে আনুষ্ঠানিক প্রতিক্রিয়ায় বলেন, ‘ইরতেজা আহমেদের নেতৃত্বে ন্যাশনাল ফাইন্যান্স সামনের দিকে এগিয়ে যাবে।’

এ বিষয়ে ইরতেজা আহমেদ বলেন, ‘ন্যাশনাল ফাইন্যান্সের ব্যবস্থাপনা পরিচালক হিসেবে যোগ দিতে পেরে আমি গর্বিত। প্রতিষ্ঠানটির উত্তরোত্তর সাফল্যে অবদান রাখবেন বলেও জানান তিনি।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রিলেটেড লেখা

Back to top button