রংপুরে ৩ ব্যাংক কর্মকর্তা করোনায় আক্রান্ত

0

সোনালী ব্যাংক রংপুর বাজার শাখার আরও তিনজন কর্মকর্তা-কর্মচারী করোনায় আক্রান্ত হয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর মেডিক্যাল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. একেএম নুনুন্নবী লাইজু।

গত বুধবার ব্যাংকের ওই শাখা লকডাউন করা হয়েছে। ব্যাংকের ১১ কর্মকর্তা-কর্মচারীর মধ্যে সাতজন অসুস্থ হয়ে পড়লে গত বুধবার সকাল থেকে ব্যাংকের যাবতীয় কার্যক্রম বন্ধ করে দেওয়া হয়। অসুস্থদের মধ্যে দুই দফায় নমুনা সংগ্রহ করে নিয়ে যায় স্বাস্থ্য বিভাগের লোকজন।

সোনালী ব্যাংক রংপুর প্রধান শাখার ডিজিএম আব্দুল বারেক চৌধুরী জানিয়েছেন, বৃহস্পতিবারের নমুনা পরীক্ষায় ওই শাখার এক কর্মকর্তার করোনা শনাক্ত হয়েছে। তার বাড়ি রংপুরের কেল্লাবন্দ এলাকায়। ওইদিন রংপুরের পাঁচজন আক্রান্তের মধ্যে তিনি একজন।

রংপুর মেডিক্যাল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. একেএম নুনুন্নবী লাইজু শুক্রবার ২৪ এপ্রিল, ২০২০ বিকালে জানান, গত ২৪ ঘণ্টায় রংপুর মেডিক্যালে ৯৪টি নমুনা পরীক্ষা করে ছয়জনের করোনা শনাক্ত হয়েছে।

তাদের মধ্যে তিনজন সোনালী ব্যাংক রংপুর বাজার শাখায় কর্মরত। তাদের বাড়ি রংপুর নগরীর বিভিন্ন এলাকায়। বাকি তিনজনের বাড়ি গাইবান্ধার পলাশবাড়ী, গোবিন্দগঞ্জ ও কুড়িগ্রামের চিলমারীতে।

Leave a Reply