আইএফআইসি ব্যাংক জব সার্কুলার

ট্রেইনি অ্যাসিস্ট্যান্ট অফিসার নিয়োগ দেবে আইএফআইসি ব্যাংক

ট্রেইনি অ্যাসিস্ট্যান্ট অফিসার নিয়োগ দেবে আইএফআইসি ব্যাংক- বাংলাদেশের বেসরকারি খাতের ব্যাংক হিসেবে অন্যতম একটি হলো আইএফআইসি ব্যাংক পিএলসি (IFIC Bank PLC)। দক্ষ জনশক্তি নিয়োগের লক্ষ্যে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে আইএফআইসি ব্যাংক পিএলসি। ব্যাংকটিতে “ট্রানজেকশন সার্ভিস অফিসার” পদে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা আগামী ১৭ মার্চ, ২০২৪ পর্যন্ত অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নামঃ ট্রানজেকশন সার্ভিস অফিসার
✓ জব গ্রেড: ট্রেইনি অ্যাসিস্ট্যান্ট অফিসার (TAO)।
✓ পদসংখ্যা: নির্ধারিত নয়।
✓ চাকরির ধরন: ফুল টাইম ও স্থায়ী।
✓ জব লোকেশন: বাংলাদেশের যে কোন স্থানে।
✓ কর্মক্ষেত্র: অফিসে।

আরও দেখুন:
◾ বিভিন্ন ব্যাংকের জব সার্কুলার

চাকরির দায়-দায়িত্বঃ
✓ ক্যারিয়ারের শুরুতে ব্যাংকের ওয়ান স্টপ ব্যাংকিং সেবা সরবরাহ করা।
✓ ক্রস সেল ও ক্রস-ফাংশন প্রোগ্রামের অধীনে ব্যাংকিং প্রোডাক্টস সেল করা।
✓ যারা তাদের আরামদায়ক জোনের বাইরে কাজ করতে প্রস্তুত নন, সেই সকল প্রার্থীদের আবেদন করতে নিরুৎসাহিত করা যাচ্ছে।

ব্যাংক, ব্যাংকার, ব্যাংকিং, অর্থনীতি ও ফাইন্যান্স বিষয়ক গুরুত্বপূর্ণ খবর, প্রতিবেদন, বিশেষ কলাম, বিনিয়োগ/ লোন, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ফিনটেক, ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি ও বাংলাদেশ ব্যাংকের সার্কুলারগুলোর আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ 'ব্যাংকিং নিউজ', ফেসবুক গ্রুপ 'ব্যাংকিং ইনফরমেশন', 'লিংকডইন', 'টেলিগ্রাম চ্যানেল', 'ইন্সটাগ্রাম', 'টুইটার', 'ইউটিউব', 'হোয়াটসঅ্যাপ চ্যানেল' এবং 'গুগল নিউজ'-এ যুক্ত হয়ে সাথে থাকুন।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতাঃ
✓ যে কোন বিশ্ববিদ্যালয়/ কলেজ থেকে স্নাতক/ স্নাতকোত্তর পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন।
✓ শিক্ষাজীবনের কোন পর্যায়ে তৃতীয় বিভাগ/ শ্রেণি/ সিজিপিএ গ্রহনযোগ্য নয়।
✓ কম্পিউটারের বেসিক জ্ঞান থাকতে হবে।
✓ প্রার্থীর কোন অভিজ্ঞতার প্রয়োজন নেই।

অতিরিক্ত শর্তাবলীঃ
✓ ১৭ মার্চ, ২০২৪ হিসেবে বয়স ৩০ বছরের বেশি না হওয়া।
✓ অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীরাও আবেদন করতে পারবেন।

বেতন ও ভাতাঃ
✓ মাসিক বেতন- ৩৬,৭০০ টাকা (কনসোলিডেটেড)।
✓ এক বছর প্রবেশন পিরিয়ড শেষে ব্যাংকের রেগুলার এমপ্লয়ি অ্যাসিস্ট্যান্ট অফিসার হিসেবে মাসিক গ্রোস বেতন হবে- ৪৬,২০০ টাকা।
✓ এছাড়া ব্যাংকের নিয়ম অনুযায়ী অন্যান্য সকল সুযোগ-সুবিধা প্রাপ্ত হবেন।

আবেদন পদ্ধতি
কেবলমাত্র সংক্ষিপ্ত তালিকাভুক্ত প্রার্থীদের লিখিত পরীক্ষা ও সাক্ষাৎকারের জন্য ডাকা হবে। ব্যাংক কোন কারণ দর্শানো ব্যতিরেকে যে কোন আবেদন গ্রহণ বা প্রত্যাখ্যান করার অধিকার সংরক্ষণ করে।
সার্কুলারটি দেখতে ক্লিক করুন- এখানে
সরাসরি আবেদন করতে ক্লিক করুন- এখানে

আবেদনের শেষ তারিখঃ
✓ ১৭ মার্চ, ২০২৪।

সোর্সঃ আইএফআইসি ব্যাংক পিএলসি।

About IFIC Bank PLC:
IFIC Bank PLC is the country’s 1st public-private partnership bank. The Bank is a unique embodiment of reliability, stability and highest level of professionalism in the financial sector. Through a continuous innovative process, since 1976, we built the best-in-class platform of people, process, technology, products and service proposition.

IFIC Bank PLC is ready to become one of the largest and most distinguished banks, both nationally and internationally. IFIC Bank is a meritocracy based equal opportunity employer, provider of well rounded training and creator of an enabling environment for employees to perform and fulfil the individual’s dream.

IFIC Bank has a workforce with the highest level of professional efficiency and dignity. The workforce is smart but has the innate quality to deliver services across regions and to all income groups. If you are ready to join this winning team then please apply.

ডিসক্লেইমারঃব্যাংকিং নিউজ’ চাকরি প্রদানকারী কোন সংস্থা বা প্রতিষ্ঠান নয়। ‘ব্যাংকিং নিউজ’-এর ওয়েবসাইট, ফেসবুক পেজফেসবুক গ্রুপে প্রকাশিত যেকোনো চাকরি সংক্রান্ত নিয়োগ বিজ্ঞপ্তি/ যেকোনো ধরণের চাকরির তথ্য বা নিয়োগ-প্রক্রিয়ার দায়-দায়িত্ব স্ব-স্ব নিয়োগকারী প্রতিষ্ঠানের। এ সংক্রান্ত কোনো অসত্য বা অসম্পূর্ন তথ্য অথবা আর্থিক লেনদেনের দায় ‘ব্যাংকিং নিউজ’-এর নয়। চাকরি প্রত্যাশী প্রার্থীদের এই ব্যাপারে সতর্ক হবার জন্য পরামর্শ দেওয়া যাচ্ছে। বিস্তারিত দেখতে ক্লিক করুন- এখানে

ইন্টারন্যাশনাল ফাইন্যান্স ইনভেস্টমেন্ট এন্ড কমার্স ব্যাংক পিএলসি (আইএফআইসি ব্যাংক) সীমিত দায়বদ্ধতা নিয়ে বাংলাদেশে প্রতিষ্ঠিত একটি ব্যাংকিং প্রতিষ্ঠান। বাংলাদেশ প্রতিষ্ঠার পর পরই ১৯৭৬ সালে একটি আর্থিক প্রতিষ্ঠান হিসেবে দেশের অভ্যন্তরে কাজ করার জন্য এবং দেশের বাইরে যৌথ উদ্যোগ ব্যাংক/ আর্থিক প্রতিষ্ঠান প্রতিষ্ঠার লক্ষ্যে বাংলাদেশ সরকার এবং বেসরকারি স্পন্সরদের মধ্যে একটি যৌথ উদ্যোগ হিসেবে এটি প্রতিষ্ঠিত হয়। ১৯৮৩ সালে সরকার যখন বেসরকারি ব্যাংক প্রতিষ্ঠার অনুমতি দেয় তখন আইএফআইসি ব্যাংক একটি পূর্ণাঙ্গ বাণিজ্যিক ব্যাংকে রূপান্তরিত হয়।

বর্তমানে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার আইএফআইসি ব্যাংকের ৩২.৭৫% শেয়ার ক্যাপিটালের মালিক। ব্যবসা ও বাণিজ্য ক্ষেত্রে বিস্তৃত সুগভীর অভিজ্ঞতাসম্পন্ন পরিচালক ও স্পন্সরদের হাতে আছে ৪.১১ শেয়ার ক্যাপিটালের মালিকানা এবং অবশিষ্ট শেয়ার ক্যাপিটালের মালিক বিভিন্ন দেশি-বিদেশি প্রতিষ্ঠান ও সাধারণ শেয়ারহোল্ডারবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button