আইসিবি ইসলামিক ব্যাংক পিএলসিবিনিয়োগ ও লোন

আইসিবি ইসলামিক ব্যাংক বিনিয়োগ

আইসিবি ইসলামিক ব্যাংক তাদের ক্লায়েন্টদের জন্য বিভিন্ন ধরনের Investment বা বিনিয়োগ সুবিধা দিয়ে থাকে। আইসিবি ইসলামিক ব্যাংক বিনিয়োগ স্কিমগুলো প্রধানত অল্প আয়ের মানুষকে হাউস হোল্ড আইটেমগুলো স্বতঃস্ফূর্তভাবে ক্রয় করতে সহায়তা করার জন্য এবং ব্যবসায়িদের রপ্তানি ও আমদানি ব্যবসা বাড়াতে কাজ করে যাচ্ছে। একই সাথে আইসিবি ইসলামিক ব্যাংক দেশের এসএমই- খাতে কর্মসংস্থান সৃষ্টি এবং জাতীয় অর্থনৈতিক বৃদ্ধির প্রধান ক্ষেত্র হিসেবে কাজ করে যাচ্ছে। নিম্নে আইসিবি ইসলামিক ব্যাংক এর বিনিয়োগ সুবিধা সমূহ তুলে ধরা হলো-

বিনিয়োগ স্কিম
আইসিবি ইসলামিক ব্যাংক তার ক্লায়েন্টদের জন্য বেশ কয়েকটি বিনিয়োগ প্রকল্প চালু করেছে। এগুলো হলো-
আইসিবি ইসলামিক ব্যাংক মনজিল (হোম) ফাইন্যান্স;
আইসিবি ইসলামিক ব্যাংক রাহবার (অটো) ফাইন্যান্স; এবং
সহিব (ব্যক্তিগত) ফাইন্যান্স।

আইসিবি ইসলামিক ব্যাংক মনজিল (হোম) ফাইন্যান্স স্কিম ঘর তৈরি বা অ্যাপার্টমেন্ট কেনার জন্য বিনিয়োগ সরবরাহ করে। আপনার বিদ্যমান বাড়িটিও সংস্কারের জন্য আপনার এই স্কিমটিতে বিনিয়োগ থাকতে পারে। বিনিয়োগের পরিমাণ ৫ লক্ষ টাকা থেকে ১ কোটি টাকা হতে পারে।

বর্তমানে বাংলাদেশে একটি গাড়ি নিম্ন মধ্যবিত্ত লোকদের জন্যও প্রয়োজনীয় বাহন হয়ে উঠেছে। আপনার গাড়ি কিনতে হবে কিন্তু আপনার পর্যাপ্ত তহবিল নেই। এ ক্ষেত্রে আইসিবি ইসলামিক ব্যাংক গাড়ি কেনার জন্য তহবিল দিয়ে থাকে। তবে এক্ষেত্রে যুক্তিসঙ্গত টার্মস এবং কন্ডিশন রয়েছে।

ব্যাংক, ব্যাংকার, ব্যাংকিং, অর্থনীতি ও ফাইন্যান্স বিষয়ক গুরুত্বপূর্ণ খবর, প্রতিবেদন, বিশেষ কলাম, বিনিয়োগ/ লোন, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ফিনটেক, ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি ও বাংলাদেশ ব্যাংকের সার্কুলারগুলোর আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ 'ব্যাংকিং নিউজ', ফেসবুক গ্রুপ 'ব্যাংকিং ইনফরমেশন', 'লিংকডইন', 'টেলিগ্রাম চ্যানেল', 'ইন্সটাগ্রাম', 'টুইটার', 'ইউটিউব', 'হোয়াটসঅ্যাপ চ্যানেল' এবং 'গুগল নিউজ'-এ যুক্ত হয়ে সাথে থাকুন।

এছাড়াও আইসিবি ইসলামিক ব্যাংক মুরাবাহা আন্ডার সিকিউরড গ্যারান্টিতে বিনিয়োগ করে থাকে। আপনি এই গ্যারান্টিটি ১০,০০০ টাকা বা তারও বেশি পরিমাণের জন্য পেতে পারেন।

❏ বিস্তারিত জানতে
আইসিবি ইসলামিক ব্যাংক লিমিটেড, প্রধান কার্যালয়, টি.কে. ভবন (১৫ তলা), ১৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কাওরান বাজার, ঢাকা -১২১৫ অথবা ব্যাংকের যেকোন শাখায় যোগাযোগ করুন
✆ মোবাইলঃ +৮৮-০১৮৪১-২৪২২৪২ ও টেলিফোনঃ +৮৮-০২-৫৫০১২০৬১, +৮৮-০২-৫৫০১২০৬৩, +৮৮-০২-৫৫০১২০৬৫
ফ্যাক্সঃ +৮৮-০২-৫৫০১২০৬০
সুইফট কোডঃ BBSHBDDH
ইমেইলঃ [email protected]; [email protected]
ওয়েবসাইটঃ www.icbislamic-bd.com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রিলেটেড লেখা

Back to top button