আইবিবিএল বিশ্বসেরা ইসলামী ব্যাংক সিবাফি পুরষ্কার ২০১৯ পেয়েছে

0
494

বিশ্বব্যাপী ইসলামিক ব্যাংকস ও আর্থিক প্রতিষ্ঠানগুলোর প্রতিনিধিত্বকারী সংগঠন জেনারেল কাউন্সিল ফর ইসলামিক ব্যাংকস অ্যান্ড ফিন্যান্সিয়াল ইনস্টিটিউশনস (সিবাফি) প্রদত্ত ‘বিশ্বসেরা ইসলামিক ব্যাংক সিবাফি অ্যাওয়ার্ড ২০১৯’ এককভাবে অর্জন করেছে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড।

ক্ষুদ্র, ছোট ও মাঝারি শিল্পে উদ্ভাবনী বিনিয়োগের জন্য এ অ্যাওয়ার্ড প্রদান করা হয়। সৌদি আরবের জেদ্দায় সিবাফির ১৯তম বার্ষিক সাধারণ সভায় সিবাফির বোর্ড অব ডিরেক্টরসের চেয়ারম্যান শেখ সালেহ আব্দুল্লাহ কামেল ইসলামী ব্যাংকের চেয়ারম্যান প্রফেসর মো. নাজমুল হাসান এবং ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. মাহবুব উল আলমের কাছে এ অ্যাওয়ার্ড হস্তান্তর করেন।

এ সময় সিবাফির বোর্ড অব ডিরেক্টরসের ডেপুটি চেয়ারম্যান আবদ-ইল হামিদ আবু মুসা, মহাসচিব আবদেলিলাহ বেলাতিক, ইসলামী ব্যাংকের ডিরেক্টর ডা. তানভীর আহমেদ এবং ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ও কোম্পানি সচিব জেকিউএম হাবিবুল্লাহ উপস্থিত ছিলেন।

বিশ্বব্যাপী ইসলামিক আর্থিক প্রতিষ্ঠানগুলোর দৃষ্টান্তমূলক কার্যক্রমের স্বীকৃতি, উপস্থাপনা এবং এ ধরনের কাজে উৎসাহ প্রদানের লক্ষ্যে প্রতি বছর সিবাফি একটি প্রতিষ্ঠানকে এ অ্যাওয়ার্ড প্রদান করে।

Leave a Reply