ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসিফিনটেক

ইন্টারনেট ছাড়াই চলবে আইবিবিএল সেলফিন অ্যাপ

‘ব্যাংকিং অ্যান্ড বেয়ন্ড’ এই স্লোগানে সেলফিন অ্যাপে ব্যাংকিংসহ সব আর্থিক সেবা রয়েছে। ইনস্ট্যান্ট ভিসা কার্ড, ব্রাঞ্চ ছাড়াই ই-কেওয়াইসিভিত্তিক ব্যাংক অ্যাকাউন্ট খোলা, ইএফটি ও এনপিএসবির মাধ্যমে অন্য ব্যাংকে বা কার্ডে সরাসরি ফান্ড ট্রান্সফার, অ্যাড মানি, রিকোয়েস্ট মানি, ই-কমার্স বা মার্চেন্ট পেমেন্ট, ক্রেডিট কার্ডের বিল প্রদান, ইউটিলিটি বিল পেমেন্ট, টিকেটিং ও ভিসা ডিরেক্টের মাধ্যমে রেমিট্যান্স গ্রহণসহ অন্যান্য ব্যাংকিং সেবা সেলফিনের মাধ্যমে পাওয়া যায়।

এ ছাড়াও এই অ্যাপে ইসলামী ব্যাংকের যেকোনো কার্ড, অ্যাকাউন্ট ও মোবাইল ব্যাংকিং অ্যাকাউন্ট ‘এমক্যাশ’ যুক্ত করা, যেকোনো ভিসা অথবা মাস্টারকার্ড থেকে ফান্ড ট্রান্সফার, কিউআর কোডের মাধ্যমে কেনাকাটা, মোবাইল রিচার্জ, ব্যালেন্স ইনকোয়ারি ও তাৎক্ষণিক কার্ড বা অ্যাকাউন্ট স্টেটমেন্ট সুবিধা রয়েছে।

স্কুল-কলেজ ও বিশ্ববিদ্যালয়ের টিউশন ফি প্রদান ও গ্রহণ, কার্ড ছাড়াই এটিএম থেকে ক্যাশ আউট, এমক্যাশ ট্রান্সফার, ক্যাশ বাই কোডের মাধ্যমে হিসাববিহীন ব্যক্তিকে টাকা পাঠানো যায় ইসলামী ব্যাংকের সেলফিন অ্যাপে। যেকোনো বাংলাদেশি নাগরিক জাতীয় পরিচয়পত্র দিয়ে স্মার্টফোনের মাধ্যমে তাৎক্ষণিক সেলফিন অ্যাকাউন্ট খুলতে পারবেন।

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর ডিজিটাল ওয়ালেট হলো সেলফিন (CellFin)। স্মার্টফোন ব্যবহারকারীরা তাদের ফোনের মাধ্যমে সেলফিন অ্যাপ থেকে ইসলামী ব্যাংকের সকল ডিজিটাল সুবিধা গ্রহণ করতে পারবেন সহজেই।

ব্যাংক, ব্যাংকার, ব্যাংকিং, অর্থনীতি ও ফাইন্যান্স বিষয়ক গুরুত্বপূর্ণ খবর, প্রতিবেদন, বিশেষ কলাম, বিনিয়োগ/ লোন, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ফিনটেক, ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি ও বাংলাদেশ ব্যাংকের সার্কুলারগুলোর আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ 'ব্যাংকিং নিউজ', ফেসবুক গ্রুপ 'ব্যাংকিং ইনফরমেশন', 'লিংকডইন', 'টেলিগ্রাম চ্যানেল', 'ইন্সটাগ্রাম', 'টুইটার', 'ইউটিউব', 'হোয়াটসঅ্যাপ চ্যানেল' এবং 'গুগল নিউজ'-এ যুক্ত হয়ে সাথে থাকুন।

আরও দেখুন:
ইসলামী ব্যাংক সেলফিন
ইসলামী ব্যাংক সেলফিন (ভিডিও)
ইসলামী ব্যাংকের স্মার্ট ডিজিটাল ব্যাংকিং অ্যাপ
সেলফিনের মাধ্যমে ঘরে বসে আইবিবিএল অ্যাকাউন্ট খুলুন
সেলফিনের মাধ্যমে স্পট ক্যাশ (ফরেন রেমিটেন্স) গ্রহণ

এখন থেকে গ্রামীণফোনের গ্রাহকগণ ডাটা তথা ইন্টারনেট ছাড়াই ব্যবহার করতে পারবেন ইসলামী ব্যাংকের সেলফিন অ্যাপ। এক্ষেত্রে ডাটা ছাড়াই সেলফিন অ্যাপ ব্যবহার করতে মোবাইলের ডাটা কানেকশন অন করে গ্রামীণফোনের গ্রাহকগন ব্যাংকিং সুবিধা নিতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রিলেটেড লেখা

Back to top button