ব্যাংক নির্বাহী

বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংকের নতুন এমডি হাবিবুর রহমান গাজী

বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক লিমিটেডের (বিডিবিএল) নতুন ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও সিইও পদে যোগ দিয়েছেন মো. হাবিবুর রহমান গাজী। অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগ এক প্রজ্ঞাপনের মাধ্যমে সম্প্রতি এ নিয়োগ দেয়।

বিডিবিএলের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এর আগে হাবিবুর রহমান অগ্রণী ব্যাংক লিমিটেডের উপব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) হিসেবে কর্মরত ছিলেন।

আরও দেখুন:
বিভিন্ন ব্যাংকের নির্বাহী

তিনি ১৯৮৮ সালে সিনিয়র অফিসার হিসেবে জনতা ব্যাংকে যোগদানের মাধ্যমে ব্যাংকিং ক্যারিয়ার শুরু করেন। লক্ষ্মীপুর জেলার সদর উপজেলার বিরাহিমপুর গ্রামে জন্মগ্রহণকারী মো. হাবিবুর রহমান গাজী ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে এমএসসি ডিগ্রি অর্জন করেন।

ব্যাংক, ব্যাংকার, ব্যাংকিং, অর্থনীতি ও ফাইন্যান্স বিষয়ক গুরুত্বপূর্ণ খবর, প্রতিবেদন, বিশেষ কলাম, বিনিয়োগ/ লোন, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ফিনটেক, ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি ও বাংলাদেশ ব্যাংকের সার্কুলারগুলোর আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ 'ব্যাংকিং নিউজ', ফেসবুক গ্রুপ 'ব্যাংকিং ইনফরমেশন', 'লিংকডইন', 'টেলিগ্রাম চ্যানেল', 'ইন্সটাগ্রাম', 'টুইটার', 'ইউটিউব', 'হোয়াটসঅ্যাপ চ্যানেল' এবং 'গুগল নিউজ'-এ যুক্ত হয়ে সাথে থাকুন।

দীর্ঘ কর্মজীবনে তিনি অগ্রণী ব্যাংক ও জনতা ব্যাংকের বিভিন্ন শাখা, এরিয়া অফিস, বিভাগীয় অফিস ও প্রধান কার্যালয়ে বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন। তিনি দাপ্তরিক কাজে অসংখ্য ট্রেনিং ও কর্মশালায় অংশ নেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রিলেটেড লেখা

Back to top button