গ্লোবাল ইসলামী ব্যাংক প্রাইম ও লংকাবাংলা-কে ম্যানেজার হিসাবে নিয়োগ দিল

0

গ্লোবাল ইসলামী ব্যাংক লিমিটেড সাধারণ জনগণের অনুকূলে গণপ্রস্তাবের (আইপিও) মাধ্যমে সাধারণ শেয়ার ইস্যু করার জন্য ম্যানেজার হিসাবে প্রাইম ব্যাংক ইনভেস্টমেন্ট লিমিটেড এবং লংকাবাংলা ইনভেস্টমেন্টস-কে নিয়োগ দিয়েছে।

আজ বুধবার (০২ জুন, ২০২১) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে গ্লোবাল ইসলামী ব্যাংক।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয় গ্লোবাল ইসলামী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ হাবিব হাসনাত, প্রাইম ব্যাংক ইনভেস্টমেন্ট লিমিটেডের চিফ অপারেটিং অফিসার খন্দকার রায়হান আলী, এফসিএ এবং লংকাবাংলা ইনভেস্টমেন্টস লিমিটেডের চিফ এক্সিকিউটিভ অফিসার ইফতেখার আলম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেছেন।

এ সময়, ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো.গোলাম সারোয়ার ও কাজী মশিউর রহমান জেহাদ, উপ-ব্যবস্থাপনা পরিচালক আতাউস সামাদ, প্রাইম ব্যাংক ইনভেস্টমেন্ট লিমিটেডের হেড অব ইস্যু ম্যানেজমেন্ট এইচ. এ. মামুন, লংকাবাংলা সিকিউরিটিস লিমিটেডের সিইও খন্দকার সাফাত রেজা, লংকাবাংলা ইনভেস্টমেন্টস লিমিটেডের হেড অব প্রাইমারী মার্কেট সার্ভিসের মো.খালেদ হাসানসহ অনুষ্ঠানে সংশ্লিষ্ট প্রতিষ্ঠান সমূহের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ব্যাংকিং নিউজ বাংলাদেশ (A Platform for Bankers Community) প্রিয় পাঠকঃ ব্যাংকিং বিষয়ক গুরুত্বপূর্ণ খবরগুলো আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ ব্যাংকিং নিউজ বাংলাদেশ এ লাইক দিন এবং ফেসবুক গ্রুপ ব্যাংকিং ফর অল এ জয়েন করে আমাদের সাথেই থাকুন।

আরও দেখুন:
 বিদেশে টাকা পাঠানো সহজ করলো বাংলাদেশ ব্যাংক
 ৫ ব্যাংক সরকারি কর্মকর্তাদের গৃহঋণে যুক্ত হলো
 কেন্দ্রীয় ব্যাংক কৃষি ঋণ পরিশোধের শর্ত শিথিল করলো
 ব্যাংকিং পেশায় কর্পোরেট সংস্কৃতি

Leave a Reply