ব্যাংক নির্বাহী

ইস্টার্ন ব্যাংকের নতুন সিআরও হলেন খোরশেদ আলম

বেসরকারি খাতের ইস্টার্ন ব্যাংক লিমিটেড (ইবিএল) এম. খোরশেদ আলমকে প্রধান রিস্ক কর্মকর্তা (সিআরও) হিসেবে নিয়োগ প্রদান করেছে। এর পূর্বে তিনি উপ-ব্যবস্থাপনা পরিচালক হিসেবে ব্যাংকটির পরিচালনা, কৌশল ও গভর্নেস বিভাগের প্রধানের দায়িত্ব পালন করছিলেন। রবিবার (৮ জানুয়ারি, ২০২৩) থেকে তিনি নিয়োগ প্রাপ্ত হয়েছেন।

আলম এখন থেকে ইস্টার্ন ব্যাংকের কর্পোরেট, এসএমই ও রিটেইল ক্রেডিট রিস্ক, ঝুঁকি ব্যবস্থাপনা বিভাগ এবং ক্রেডিট এডমিনের দায়িত্ব পালন করবেন। একজন ক্যারিয়ার ব্যাংকার হিসেবে তিনি গত ২৭ বছর ব্যাংকিং এর বিভিন্ন বিভাগে বহুবিধ দায়িত্ব পালন করেছেন, যার মধ্যে রয়েছে রিটেইল ব্যাংকিং, এসএমই ব্যাংকিং, এজেন্ট ব্যাংকিং, ক্রেডিট কার্ড বিভাগ এবং বিশেষ সম্পদ ব্যবস্থাপনা বিভাগ।

আরও দেখুন:
◾ ক্যাশলেস সোসাইটির সুবিধাসমূহ

আলমের ব্যাংকিং ক্যারিয়ার শুরু হয় ১৯৯৬ সালে। ২০২১ সালে ইবিএল এ পুনরায় যোগদানের পূর্বে তিনি এন আর বি ব্যাংক লিমিটেডের উপ-ব্যবস্থাপনা পরিচালক পদে অধিষ্ঠিত ছিলেন। সে সময় তিনি ব্যাংকটির রিটেইল ব্যাংকিং, এসএমই ব্যাকিং, ক্রেডিট কার্ড বিভাগ এবং প্রশিক্ষণ ইন্সটিটিউটের দায়িত্ব পালন করেছেন।

ব্যাংক, ব্যাংকার, ব্যাংকিং, অর্থনীতি ও ফাইন্যান্স বিষয়ক গুরুত্বপূর্ণ খবর, প্রতিবেদন, বিশেষ কলাম, বিনিয়োগ/ লোন, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ফিনটেক, ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি ও বাংলাদেশ ব্যাংকের সার্কুলারগুলোর আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ 'ব্যাংকিং নিউজ', ফেসবুক গ্রুপ 'ব্যাংকিং ইনফরমেশন', 'লিংকডইন', 'টেলিগ্রাম চ্যানেল', 'ইন্সটাগ্রাম', 'টুইটার', 'ইউটিউব', 'হোয়াটসঅ্যাপ চ্যানেল' এবং 'গুগল নিউজ'-এ যুক্ত হয়ে সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রিলেটেড লেখা

Back to top button