জনতা ব্যাংকের পরিচালক হলেন মোহাম্মদ হেলাল উদ্দিন

0

বাংলাদেশ কৃষি ব্যাংকের সাবেক ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ হেলাল উদ্দিন সম্প্রতি জনতা ব্যাংক লিমিটেডের পরিচালনা পর্ষদের পরিচালক হিসেবে যোগদান করেছেন।

তিনি ১৯৮৫ সালে জনতা ব্যাংকে সিনিয়র অফিসার হিসেবে যোগদানের মাধ্যমে ব্যাংকিং ক্যারিয়ার শুরু করেন। পরবর্তী সময়ে পদোন্নতি পেয়ে তিনি একই ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক পদে উন্নীত হন।

ব্যাংকিং নিউজ বাংলাদেশ (Banking News Bangladesh. A Platform for Bankers Community.) প্রিয় পাঠকঃ ব্যাংকিং বিষয়ক গুরুত্বপূর্ণ খবরগুলো নিয়মিত আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ ব্যাংকিং নিউজ বাংলাদেশ এ লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন।

ব্যাংকিং ক্যারিয়ারের বিভিন্ন পর্যায়ে তিনি শাখা, এরিয়া ও বিভাগীয় প্রধানসহ প্রধান কার্যালয়ের ফরেন ট্রেড, ইন্ডাস্ট্রিয়াল, জেনারেল ও রুরাল ক্রেডিট বিভাগে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন। পেশাগত কাজে দেশ-বিদেশে অনুষ্ঠিত বিভিন্ন প্রশিক্ষণ, সেমিনার-সিম্পোজিয়ামে অংশগ্রহণ করেন।

১৯৮১ সালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগ থেকে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। ১৯৫৭ সালে পটুয়াখালীর বাউফল উপজেলায় জন্মগ্রহণ করেন তিনি।

প্রিয় পাঠকঃ ব্যাংক, ব্যাংকার ও ব্যাংকিং বিষয়ক চলমান খবর বা সমসাময়িক বিষয়ে আপনার লেখা ও মতামত ব্যাংকিং নিউজ বাংলাদেশ এ প্রকাশ করতে আমাদেরকে ই-মেইল করুন- bankingnewsbd@gmail.com আমরা আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে তা প্রকাশ করব।

Leave a Reply