ব্যাংক নির্বাহী

সিটিজেনস ব্যাংকের পুনর্নির্বাচিত চেয়ারম্যান তৌফিকা আফতাব

সিটিজেনস ব্যাংকের পুনর্নির্বাচিত চেয়ারম্যান তৌফিকা আফতাব- সম্প্রতি সিটিজেনস ব্যাংক পিএলসির পরিচালনা পর্ষদের চেয়ারম্যান হিসেবে পুনর্নির্বাচিত হয়েছেন তৌফিকা আফতাব। তিনি ২৬ বছরের বেশি সময় ধরে আইন পেশায় নিযুক্ত। পেশাদার দক্ষতা ও সততার জন্য সুনাম অর্জন করেছেন।

মানবাধিকার আইন প্রসারে গুরুত্বপূর্ণ অবদানের স্বীকৃতিস্বরূপ তিনি ২০১৯ সালে জাতীয় মানবাধিকার কমিশনের সম্মানিত সদস্য হিসেবে নিযুক্ত হয়েছিলেন।

আরও দেখুন:
বিভিন্ন ব্যাংকের নির্বাহী

তিনি বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা হত্যা মামলায় সরকার পক্ষের প্রসিকিউটর হিসেবে নিযুক্ত ছিলেন। অসহায় বন্দিদের আইনি সহায়তা দেয়ার জন্য তিনি তার লিগ্যাল অ্যাসিস্ট্যান্স টু হেল্পলেস প্রিজনারস অ্যান্ড পারসনস নামে একটি দাতব্য ও অরাজনৈতিক সংগঠন প্রতিষ্ঠা করেন।

ব্যাংক, ব্যাংকার, ব্যাংকিং, অর্থনীতি ও ফাইন্যান্স বিষয়ক গুরুত্বপূর্ণ খবর, প্রতিবেদন, বিশেষ কলাম, বিনিয়োগ/ লোন, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ফিনটেক, ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি ও বাংলাদেশ ব্যাংকের সার্কুলারগুলোর আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ 'ব্যাংকিং নিউজ', ফেসবুক গ্রুপ 'ব্যাংকিং ইনফরমেশন', 'লিংকডইন', 'টেলিগ্রাম চ্যানেল', 'ইন্সটাগ্রাম', 'টুইটার', 'ইউটিউব', 'হোয়াটসঅ্যাপ চ্যানেল' এবং 'গুগল নিউজ'-এ যুক্ত হয়ে সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রিলেটেড লেখা

Back to top button