ব্র্যাক ব্যাংক জব সার্কুলার

ব্র্যাক ব্যাংকে অফিসার, সেটেলমেন্ট পদে নিয়োগ বিজ্ঞপ্তি

ব্র্যাক ব্যাংকে অফিসার, সেটেলমেন্ট পদে নিয়োগ বিজ্ঞপ্তি– বাংলাদেশের বেসরকারি খাতের ব্যাংক হিসেবে অন্যতম একটি হলো ব্র্যাক ব্যাংক পিএলসি (Brac Bank PLC)। ব্যাংকটি তাদের কার্ডস অপারেশন্স ডিভিশনে “অফিসার, সেটেলমেন্ট অ্যান্ড ডিসপিউট” পদে নিয়োগ দেবে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা আগামী ২৫ নভেম্বর, ২০২৩ পর্যন্ত অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নামঃ অফিসার, সেটেলমেন্ট অ্যান্ড ডিসপিউট
✓ বিভাগ: কার্ডস অপারেশন্স।
✓ পদ সংখ্যা: নির্ধারিত নয়৷
✓ চাকরির ধরণ: ফুল টাইম ও স্থায়ী৷
✓ প্রার্থীর ধরণ: নারী ও পুরুষ উভয়েই৷
✓ কর্মস্থল: বাংলাদেশের যে কোন স্থানে।
✓ কর্মক্ষেত্র: অফিসে।

আরও দেখুন:
বিভিন্ন ব্যাংকের জব সার্কুলার

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতাঃ
✓ ইউজিসি অনুমোদিত স্বনামধন্য যে কোন বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক/ স্নাতকোত্তর ডিগ্রি ধারীরা আবেদন করতে পারবেন।
✓ সন্তোষজনক একাডেমিক ট্র্যাক রেকর্ড থাকতে হবে।
✓ ব্যাংকের কার্ড অপারেশনে অনুরূপ অভিজ্ঞতা থাকতে হবে।

ব্যাংক, ব্যাংকার, ব্যাংকিং, অর্থনীতি ও ফাইন্যান্স বিষয়ক গুরুত্বপূর্ণ খবর, প্রতিবেদন, বিশেষ কলাম, বিনিয়োগ/ লোন, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ফিনটেক, ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি ও বাংলাদেশ ব্যাংকের সার্কুলারগুলোর আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ 'ব্যাংকিং নিউজ', ফেসবুক গ্রুপ 'ব্যাংকিং ইনফরমেশন', 'লিংকডইন', 'টেলিগ্রাম চ্যানেল', 'ইন্সটাগ্রাম', 'টুইটার', 'ইউটিউব', 'হোয়াটসঅ্যাপ চ্যানেল' এবং 'গুগল নিউজ'-এ যুক্ত হয়ে সাথে থাকুন।

অন্যান্য শর্তাবলীঃ
✓ চমৎকার আন্তঃব্যক্তিক দক্ষতা এবং শক্তিশালী যোগাযোগ দক্ষতা থাকতে হবে।
✓ মাইক্রোসফট অফিসে চমৎকার জ্ঞান থাকতে হবে। বিশেষ করে এক্সেল, অ্যাক্সেস, ভিজিও এবং পাওয়ারপয়েন্ট সম্পর্কে ভাল জ্ঞান থাকতে হবে।
✓ স্ব-চালিত, গ্রাহক-কেন্দ্রিক, টিম প্লেয়ার এবং অন্যদের অনুপ্রাণিত করতে সক্ষম হতে হবে।
✓ সক্রিয়, উৎসাহী এবং উদ্যমী মনোভাবাপন্ন হতে হবে।

বেতন ও ভাতাঃ
✓ মাসিক বেতন- আলোচনা সাপেক্ষে।
✓ ব্যাংকের নিয়ম অনুসারে আকর্ষনীয় বেতন-ভাতা এবং তৎসহ সকল সুযোগ-সুবিধা প্রদান করা হবে।

আবেদন পদ্ধতি
কেবলমাত্র বাছাইকৃত প্রার্থীদের সাক্ষাৎকারের জন্য ডাকা হবে। ব্র্যাক ব্যাংক কোন কারণ দর্শানো ছাড়াই যে কোন আবেদন গ্রহণ বা প্রত্যাখ্যান করার অধিকার সংরক্ষণ করে। ব্র্যাক ব্যাংক নিয়োগ প্রক্রিয়ার যে কোন পর্যায়ে কোন ফি গ্রহণ করে না। মনে রাখবেন ব্র্যাক ব্যাংক একটি ইকুয়াল কর্মসংস্থান প্রতিষ্ঠান। যে কোন ধরনের প্ররোচনামূলক কর্মকান্ড প্রার্থিতা অযোগ্য ঘোষণা করবে।
সার্কুলারটি দেখতে ও আবেদন করতে ক্লিক করুন- এখানে

আবেদনের শেষ তারিখঃ
✓ ২৫ নভেম্বর, ২০২৩।

সোর্সঃ ব্র্যাক ব্যাংক লিমিটেড

About BRAC Bank PLC:
BRAC Bank PLC traded as ‘BRACBANK’ on Dhaka Stock Exchange has been one of the country’s fastest-growing banks since its inception in 2001 with a particular focus on the SME segment. With 187 branches, 374 ATMs, 461 SME Unit Offices, 541 Agent Banking Outlets and a diverse workforce of more than 8,000 people BRAC Bank also serves customers across the Corporate and Retail segments.

The bank has generated particularly strong financial performance over the past five years and now leads the industry in most of the financial metrics. With more than 1.3 million customers the bank has already proved to be the largest collateral-free SME financier in just 20 years of its operation in Bangladesh and continues to serve as a benchmark for governance, transparency and compliance in the banking sector.

ডিসক্লেইমারঃব্যাংকিং নিউজ’ চাকরি প্রদানকারী কোন সংস্থা বা প্রতিষ্ঠান নয়। ‘ব্যাংকিং নিউজ’-এর ওয়েবসাইট, ফেসবুক পেজফেসবুক গ্রুপে প্রকাশিত যেকোনো চাকরি সংক্রান্ত নিয়োগ বিজ্ঞপ্তি/ যেকোনো ধরণের চাকরির তথ্য বা নিয়োগ-প্রক্রিয়ার দায়-দায়িত্ব স্ব-স্ব নিয়োগকারী প্রতিষ্ঠানের। এ সংক্রান্ত কোনো অসত্য বা অসম্পূর্ন তথ্য অথবা আর্থিক লেনদেনের দায় ‘ব্যাংকিং নিউজ’-এর নয়। চাকরি প্রত্যাশী প্রার্থীদের এই ব্যাপারে সতর্ক হবার জন্য পরামর্শ দেওয়া যাচ্ছে। বিস্তারিত দেখতে ক্লিক করুন- এখানে

ব্র্যাক ব্যাংক পিএলসি (BRAC Bank PLC) বাংলাদেশের স্বায়ত্তশাসিত বেসরকারি বাণিজ্যিক ব্যাংকগুলোর মধ্যে অন্যতম। এটি মূলত: বেসরকারি উন্নয়ন সংস্থা ব্র্যাক কর্তৃক পরিচালিত আর্থিক প্রতিষ্ঠান। ক্ষুদ্র ও মাঝারি শিল্পকে সহায়তা দেয়ার উদ্দেশ্য নিয়ে প্রাইভেট ব্যাংক হিসেবে ব্র্যাক ব্যাংক প্রতিষ্ঠা হয় ৪ জুলাই, ২০০১। ফজলে হাসান আবেদ এই ব্যাংকের প্রতিষ্ঠাতা। ব্যাংকটি প্রতিষ্ঠার পর থেকে আজ পর্যন্ত দেশে বিদেশে ব্যাপক সন্মান, মর্যাদা ও সুপরিচিতি পেয়েছে।

ব্যাংকটি সেরা আর্থিক প্রতিষ্ঠান হিসেবে ‘বাংলাদেশ বিজনেস এওয়ার্ড-২০০৯’ পদক অর্জন করেছে। ব্যাংকটি ২০০৭ সালে ওয়েব্যাক মেশিনে আর্কাইভকৃত ৩ জানুয়ারি, ২০২২ তারিখে শেয়ার বাজারে তালিকভুক্ত হয়। ব্যাংকটি বর্তমানে যেসব কার্যক্রম পরিচালনা করছে তার মধ্যে রয়েছে:
– এসএমই ব্যাংকিং
– বাণিজ্যিক ব্যাংকিং
– কার্ড সেবা (ডেবিট ও ক্রেডিট)
– কর্পোরেট ব্যাংকিং সেবা
– কনজুমার লোন
– এটিএম সেবা
– এজেন্ট ব্যাংকিং

ব্র্যাক ব্যাংক পিএলসি (BRAC Bank PLC)-এর বেশ কয়েকটি সহযোগী প্রতিষ্ঠান রয়েছে। ব্র্যাক ব্যাংকের সহযোগী প্রতিষ্ঠানগুলো হলো-
– ব্র্যাক ইপিএল ইনভেস্টমেন্টস লিমিটেড
– ব্র্যাক ইপিএল স্টক ব্রোকারেজ লিমিটেড
– বিকাশ (মোবাইল ব্যাংকিং সেবা) লিমিটেড
– ব্র্যাক সাজন এক্সচেঞ্জ লিমিটেড
– ব্র্যাক আইটি সার্ভিসেস লিমিটেড (বিআইটিএস)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রিলেটেড লেখা

Back to top button