’এশিয়ার সেরা ব্যাংক ২০১৯’ সম্মাননা

0
673

ব্র্যাক ব্যাংক লিমিটেডকে তৃতীয়বারের মতো বেসরকারি ব্যাংক ক্যাটেগরিতে সেরা অ্যানুয়াল রিপোর্টের জন্য পুরস্কারে ভূষিত করেছে সার্ক-এর শীর্ষস্থানীয় সংস্থা, দ্য সাউথ এশিয়ান ফেডারেশন অব অ্যাকাউন্ট্যান্টস (সাফা)। পাশাপাশি দক্ষিণ এশিয়ার অংশগ্রহণকারী দেশগুলোর মধ্যে ২০১৮ সালে অ্যানুয়াল রিপোর্টের জন্য সামগ্রিক বিজয়ী হিসেবেও স্বীকৃত হয়েছে ব্র্যাক ব্যাংক।

একটানা তিন বছর ধরে এই সম্মানজনক পুরস্কার জিতে নেয়া ব্র্যাক ব্যাংকের আরেক অসাধারণ অর্জন। ২০১৬ ও ২০১৭ সালেও যথাক্রমে কাঠমান্ডু ও পুনে-তে বেস্ট প্রেজেন্টেড অ্যানুয়াল রিপোর্ট অ্যাওয়ার্ড পাওয়ার পর এটি ব্র্যাক ব্যাংকের তৃতীয় জয়। অনুষ্ঠানে ইন্টেগ্রেটেড রিপোর্টিং বিভাগেও সার্টিফিকেট অব মেরিট প্রদান করে সাফা।

এছাড়া একই অনুষ্ঠানে দ্য ইনস্টিটিউট অব চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টস অব বাংলাদেশ (আইসিএবি) থেকে ব্র্যাক ব্যাংক অ্যানুয়াল রিপোর্ট ২০১৮ এর জন্য বেসরকারি ব্যাংক ক্যাটেগরিতে এবং ইন্টেগ্রেটেড রিপোর্টিং ক্যাটেগরিতে দ্বিতীয় পুরস্কার পেয়েছে। বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি (এমপি) গত ৩০ নভেম্বর ঢাকার প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে অনুষ্ঠিত হওয়া সাফা ইন্টারন্যাশনাল কনফারেন্সে এই পুরস্কারগুলো প্রদান করেন।

ব্র্যাক ব্যাংকের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে পাঁচটি পুরস্কার গ্রহণ করেন ব্যবস্থাপনা পরিচালক ও সিইও সেলিম, আরএফ হোসেন এবং ব্যবস্থাপনা পরিচালক ও সিএফও মোহম্মদ মাসুদ রানা এফসিএ।

Leave a Reply