ব্যাংকার

ব্যাংকারদের জন্য হাসপাতাল চাই

“একটা চাওয়া” সকল ব্যাংকারদের পক্ষে। আমরা সকল ব্যাংকাররা সকাল থেকে সন্ধ্যা পর্যন্তু নিরলস ভাবে গ্রাহক সেবা দেই। আমাদের অক্লান্ত পরিশ্রমের লক্ষ্য একটা, শুধু গ্রাহক সেবা। কিন্তু আমরা যন্ত্র নই, মানুষ। ক্লান্তি আমাদের গ্রাস করবেই। আমাদের অসুখ হবেই। অসুস্থতাজনিত কারনে আমরা হাসপাতালে গেলে সেবা গ্রহনের জন্য দারে দারে ঘুরতে হয়।

অথচ এক সময়ে যে লোকটা এই সেবা দিতে দিতে ক্লান্ত হয়ে আজ হাসপাতালে ভর্তি হয়েছে, তার সেবা পেতে কষ্ট হচ্ছে এটা দেখার বা অভিযোগ শুনার কেউ নেই।

যদি সকল ব্যাংক একসাথে হয়ে কেন্দ্রীয় ব্যাংকের মাধ্যমে সকল ব্যাংকারদের জন্য সমন্বিত হাসপাতাল নির্মান করেন, যেখানে স্বল্প খরচে উন্নত সেবা পাবে এদেশের সকল ব্যাংকারা, তাতে বোধহয় কারও কোন অভিযোগ থাকার কথা নয়?

দেশের সকল জেলায় নাইবা হলো, অন্তত বিভাগ প্রতি একটা হলে কম কিসের? বাংলাদেশে যদি CMH থাকতে পারে সকল Defence কর্মকর্তা কর্মচারীদের জন্য তবে সকল ব্যংকারদের জন্য Combined Bankers Hospital কেন থাকতে পারে না?

ব্যাংক, ব্যাংকার, ব্যাংকিং, অর্থনীতি ও ফাইন্যান্স বিষয়ক গুরুত্বপূর্ণ খবর, প্রতিবেদন, বিশেষ কলাম, বিনিয়োগ/ লোন, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ফিনটেক, ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি ও বাংলাদেশ ব্যাংকের সার্কুলারগুলোর আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ 'ব্যাংকিং নিউজ', ফেসবুক গ্রুপ 'ব্যাংকিং ইনফরমেশন', 'লিংকডইন', 'টেলিগ্রাম চ্যানেল', 'ইন্সটাগ্রাম', 'টুইটার', 'ইউটিউব', 'হোয়াটসঅ্যাপ চ্যানেল' এবং 'গুগল নিউজ'-এ যুক্ত হয়ে সাথে থাকুন।

সৌজন্যেঃ মোঃ তাহের

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রিলেটেড লেখা

Back to top button