ব্যাংক নির্বাহী

ব্যাংক এশিয়া সিকিউরিটিজের পুনর্নির্বাচিত চেয়ারম্যান রোমানা রউফ চৌধুরী

রোমানা রউফ চৌধুরী ১২তম বার্ষিক সাধারণ সভায় ব্যাংক এশিয়া সিকিউরিটিজ লিমিটেডের চেয়ারম্যান পদে পুনর্নির্বাচিত হয়েছেন। তিনি ব্যাংক এশিয়া লিমিটেডের একজন পরিচালক।

রোমানা রউফ চৌধুরী ফ্লোরিডা ইনস্টিটিউট অব টেকনোলজি থেকে এমবিএ ও ব্র্যাক বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক সম্পন্ন করেছেন। এছাড়া হার্ভার্ড বিজনেস স্কুল ও কলাম্বিয়া বিজনেস স্কুল থেকে এক্সিকিউটিভ এডুকেশন কোর্স সম্পন্ন করেছেন।

আরও দেখুন:
বিভিন্ন ব্যাংকের নির্বাহী

শিল্পোদ্যোক্তা হিসেবে রোমানা রউফ চৌধুরীর ২৫ বছরেরও বেশি অভিজ্ঞতা রয়েছে। তিনি খাদ্য, রিটেইল ও স্থাপত্যের মতো বিভিন্ন ক্ষেত্রে শিল্পপ্রতিষ্ঠান প্রতিষ্ঠা করেছেন।

ব্যাংক, ব্যাংকার, ব্যাংকিং, অর্থনীতি ও ফাইন্যান্স বিষয়ক গুরুত্বপূর্ণ খবর, প্রতিবেদন, বিশেষ কলাম, বিনিয়োগ/ লোন, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ফিনটেক, ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি ও বাংলাদেশ ব্যাংকের সার্কুলারগুলোর আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ 'ব্যাংকিং নিউজ', ফেসবুক গ্রুপ 'ব্যাংকিং ইনফরমেশন', 'লিংকডইন', 'টেলিগ্রাম চ্যানেল', 'ইন্সটাগ্রাম', 'টুইটার', 'ইউটিউব', 'হোয়াটসঅ্যাপ চ্যানেল' এবং 'গুগল নিউজ'-এ যুক্ত হয়ে সাথে থাকুন।

বর্তমানে তিনি সি ন্যাচারাল ফুড লিমিটেড, সি ফিশার্স লিমিটেড ও সি রিসোর্সেস গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি র‌্যাংগস গ্রুপের বিভিন্ন অঙ্গপ্রতিষ্ঠানের পরিচালক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রিলেটেড লেখা

Back to top button