বাংলাদেশ ব্যাংক জবব্যাংক জব সার্কুলার

বাংলাদেশ ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

বাংলাদেশ ব্যাংক ৩টি পদে মোট ৬১ জনকে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বিজ্ঞপ্তি অনুসারে পদগুলোয় যোগ্যতা পূরণ সাপেক্ষে যোগ দিতে পারেন আপনিও। অনলাইনে পদগুলোর জন্য আবেদন শুরু মঙ্গলবার (১ সেপ্টেম্বর) থেকে। আবেদন করা যাবে ২৪ সেপ্টেম্বর পর্যন্ত।

বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইটে বলা হয়েছে, অফিসার এক্স ক্যাডার নার্স ৭, ডাটা এন্ট্রি/ কন্ট্রোল অপারেটর জেনারেল ৫০ ও কম্পিউটার গ্রাফিকস অপারেটর পদে ৪ জন নিয়োগ পাবেন।

পদের নাম ও পদসংখ্যা
অফিসার এক্স ক্যাডার নার্স-৭
ডাটা এন্ট্রি/ কন্ট্রোল অপারেটর জেনারেল-৫০
কম্পিউটার গ্রাফিকস অপারেটর-৪
বাংলাদেশ ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি ডাউনলোড করতে ক্লিক করুন এখানে

আবেদনের যোগ্যতা
প্রতিটি পদে আবেদনের জন্য আবেদনের যোগ্যতা, অভিজ্ঞতা এবং বয়সসীমা আলাদা। পদভেদে আবেদনের যোগ্যতা, অভিজ্ঞতা এবং বয়স সীমার শর্তাবলি জানা যাবে বিজ্ঞপ্তিতে।

ব্যাংক, ব্যাংকার, ব্যাংকিং, অর্থনীতি ও ফাইন্যান্স বিষয়ক গুরুত্বপূর্ণ খবর, প্রতিবেদন, বিশেষ কলাম, বিনিয়োগ/ লোন, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ফিনটেক, ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি ও বাংলাদেশ ব্যাংকের সার্কুলারগুলোর আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ 'ব্যাংকিং নিউজ', ফেসবুক গ্রুপ 'ব্যাংকিং ইনফরমেশন', 'লিংকডইন', 'টেলিগ্রাম চ্যানেল', 'ইন্সটাগ্রাম', 'টুইটার', 'ইউটিউব', 'হোয়াটসঅ্যাপ চ্যানেল' এবং 'গুগল নিউজ'-এ যুক্ত হয়ে সাথে থাকুন।

চাকরি আবেদনের বয়স
চাকরি প্রত্যাশী প্রার্থীর বয়স ০১-০৯-২০২০ তারিখে ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার সন্তানদের ক্ষেত্রে বয়স ৩২ বছর।

আবেদনের নিয়ম
আগ্রহী প্রার্থীরা ওয়েবসাইট থেকে আবেদনপত্র পূরণ করে আগামী ২৪ সেপ্টেম্বর পর্যন্ত জমা দিতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রিলেটেড লেখা

Back to top button